ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

শুক্রবার রাজশাহী যাচ্ছেন ওবায়দুল কাদের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৭
শুক্রবার রাজশাহী যাচ্ছেন ওবায়দুল কাদের

রাজশাহী: দুই দিনের সফরে শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) রাজশাহী আসছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) রাতে সরকারি এক তথ্য বিবরণীতে মন্ত্রীর আসার বিষয়টি জানানো হয়েছে।

সফরসূচি অনুযায়ী, মন্ত্রী শুক্রবার সকালে রাজশাহী কলেজ মাঠে বিভাগীয় পর্যায়ে অনুষ্ঠেয় ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

বিকেলে সার্কিট হাউসে রাজশাহী সড়ক জোনের চলমান উন্নয়ন কার্যক্রম নিয়ে সওজ কর্মকর্তা ও সংশ্লিষ্ট স্টেক হোল্ডারদের সঙ্গে আলোচনা করবেন তিনি।

পরদিন শনিবার (১৮ ফেব্রুয়ারি) সকালে মন্ত্রী রাজশাহীর মাদ্রাসা মাঠে আওয়ামী লীগের বিভাগীয় কর্মী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

পরে তিনি রাজশাহী থেকে নাটোর যাওয়ার পথে রাজশাহী-নাটোর মহাসড়ক পরিদর্শন করবেন। দুপুরে তিনি নাটোর সার্কিট হাউসে অবস্থান করবেন। সেখানে তিনি আওয়ামী লীগ নাটোর জেলা শাখার নেত‍া-কর্মীদের সঙ্গে মতবিনিময় করবেন।

ওইদিন বিকেলে মন্ত্রী ঢাকার উদ্দেশে নাটোর ত্যাগ করবেন।

বাংলাদেশ সময়: ২১১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৭
এসএস/এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।