ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

‘খালেদা জিয়ার মামলা আইন‍ অনুযায়ী চলবে’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৭
‘খালেদা জিয়ার মামলা আইন‍ অনুযায়ী চলবে’ নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন উদ্বোধন করেন বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল

নারায়ণগঞ্জ: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মামলা আইন অনুযায়ী চলবে বলে জানিয়েছেন, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) বেলা ২টায় নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন উদ্বোধন শেষে তিনি এ কথা বলেন।
 
স্বরাষ্ট্রমন্ত্রী প্রশ্নের জবাবে বলেন, আমরা কেউ আইনের উর্ধ্বে নই।

আইন তার নিজস্ব গতিতেই চলছে। যে যতটুকু অপরাধ করবে তাকে ততটুকু শাস্তি ভোগ করতে হবে। আমরা আমাদের দলের লোকজনদেরও আইনের আওতায় এনেছি। জঙ্গিবাদ নির্মূলে সরকার কাজ করছে। বর্তমানে জঙ্গিবাদ নিয়ন্ত্রণে রয়েছে। আশা করি সকলকে নিয়ে জঙ্গিবাদ নির্মূল করতে পারবো।

এ সময় উদ্বোধনী অনুষ্ঠনে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি সেলিম ওসমান, নারায়ণগঞ্জ-১ আসনের এমপি গোলাম দস্তগীর গাজী, নারায়ণগঞ্জ-৩ আসনের এমপি লিয়াকত হোসেন খোকা, নারায়ণগঞ্জ-২ আসনের এমপি নজরুল ইসলাম বাবু, সংরক্ষিত নারী আসনের এমপি অ্যাডভোকেট হোসনে আরা বাবলী, জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই, আড়াইহাজার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুর রশিদ ভূইয়া,  উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক সিরাজুল ইসলাম ভূঁইয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক প্রমুখ।

আড়াইহাজার পৌরসভার ঝাউগাড়া এলাকায় প্রায় সোয়া বিঘা জায়গার ওপর বাংলাদেশ গণপূর্ত ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় (ফায়ার) এর আওতায় ফায়ার সার্ভিসের অত্যাধুনিক ৩তলা ভবন নির্মিত হয়েছে যেখানে নির্মাণ ব্যয় হয়েছে প্রায় ৮ কোটি টাকা।
 
নারায়ণগঞ্জ গণপূর্ত বিভাগের উপ-সহকারী প্রকৌশলী আবুল হোসেন জানান, দ্বিতীয় শ্রেণীর পদমর্যাদার একজন স্টেশন অফিসারের তত্ত্বাবধানে ২৫ থেকে ৩০ জন সরকারি স্টাফ সার্বক্ষণিক দায়িত্ব পালন করবেন। মোট চারটি গাড়ি অগ্নিনির্বাপক কাজে নিয়োজিত থাকবে। এর মধ্যে একটি অ্যাম্বুলেন্স, একটি রেকি (হর্ণ বাজিয়ে রাস্তা পরিষ্কারের কাজে নিয়োজিত) ও পানি সরবরাহে দু’টি গাড়ি প্রস্তুত থাকবে। নারায়ণগঞ্জের মন্ডলপাড়া ও হাজীগঞ্জ, দাউদকান্দি, নরসিংদী এবং ডেমরা সারুলিয়া মোট পাঁচটি ফায়ার সার্ভিস স্টেশন আড়াইহাজার ফায়ার সার্ভিসের সঙ্গে সরাসরি যোগাযোগ থাকবে। এতে যেকোনো বড় ধরণের অগ্নিকাণ্ড সংগঠিত হওয়ার সঙ্গে সঙ্গে কানেকটিভিটি পাঁচটি ফায়ার সার্ভিস যুক্ত হয়ে সম্মিলিতভাবে আগুন নিভাতে সক্ষম হবে।

বাংলাদেশ সময়: ১৬২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৭
জিপি/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।