ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪২৬, ১৮ এপ্রিল ২০১৯
bangla news

সিসিসি’র নবনির্বাচিত মেয়রকে খালেদার অভিনন্দন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৬-১৭ ৬:২৪:১৯ পিএম

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী মনজুর আলমসহ নবনির্বাচিত সব কাউন্সিলরকে অভিনন্দন জানিয়েছেন বিএনপির চেয়ারপার্সন ও বিরোদলীয় নেতা খালেদা জিয়া।

ঢাকা: চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী মনজুর আলমসহ নবনির্বাচিত সব কাউন্সিলরকে অভিনন্দন জানিয়েছেন বিএনপি চেয়ারপার্সন ও বিরোধী দলীয় নেতা খালেদা জিয়া।

আজ শুক্রবার এক অভিনন্দন বার্তায় খালেদা জিয়া বলেন, ‘ক্ষমতাসীনদের নানা ষড়যন্ত্র প্রতিহত করে একটি শান্তিপূর্ণ আধুনিক মহানগর গড়ার প্রত্যাশায় মনজুর আলমকে নির্বাচিত করায় আমি বন্দর নগরীর অধিবাসীদের অভিনন্দন জানাচ্ছি।’

বিএনপি সমর্থিত মেয়র প্রার্থীর পক্ষে নির্বাচনী দায়িত্ব পালনকালে নির্বাচনী এজেন্ট, দলীয় নেতাকর্মী এবং ভোটারদের যারা হয়রানি হামলা ও নির্যাতনের শিকার হয়েছেন তাদের প্রতি সমবেদনা জানান খালেদা জিয়া।

নির্বাচনের সঙ্গে সংশ্লিষ্ট কর্মকর্তা কর্মচারী, গণমাধ্যমকর্মী ও আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যবৃন্দকে যথাযথ দায়িত্ব পালনের জন্য আন্তরিক শুভেচ্ছা ও ধন্যবাদ জানান তিনি।

বিএনপির দপ্তর সম্পাদক রুহুল কবির স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে দুপুরে শুভেচ্ছা বার্তা জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৫০৯ ঘন্টা, জুন ১৮, ২০১০
এমএম/আরটি/এমএমকে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db