ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

ঢাবিতে দুই নেতাকে পিটিয়ে হলছাড়া করলো ছাত্রলীগ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০১৭
ঢাবিতে দুই নেতাকে পিটিয়ে হলছাড়া করলো ছাত্রলীগ

ঢাকা বিশ্ববিদ্যালয়: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) হাজী মুহম্মদ মুহসীন হলে নিজেদের সংগঠনের দুই নেতাকে পিটিয়ে হলছাড়া করেছে ছাত্রলীগ। এদের মধ্যে একজনকে বেধড়ক মারধর করা হয়।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। হলছাড়া দুই নেতা হলেন- গত কমিটির গণশিক্ষা বিষয়ক উপ-সম্পাদক ও শেষ বর্ষের শিক্ষার্থী কাজী মেহেদী হাসান নিশাত এবং বিজ্ঞান বিষয়ক উপ-সম্পাদক ও মাস্টার্সের শিক্ষার্থী টমাস হোসেন।

এদের মধ্যে নিশাতকে চেয়ার ও রড দিয়ে বেধড়ক পেটানো হয়।  

হল ছাত্রলীগের সভাপতি জহিরুল ইসলাম তাদের বের করে দেন বলে জানান নিশাত ও টমাস। তাদের দাবি, গ্রুপিংয়ের জের ধরে মারধর করা হয়েছে দু’জনকে।

এ বিষয়ে টমাস বাংলানিউজকে বলেন, কোনো ধরনের অভিযোগ ছাড়াই হল সভাপতি জহিরুল ইসলাম আমাদের হল থেকে বের হয়ে যেতে বলেন। পরে যখন আমি রুমে চলে আসি তখন পাশের রুমে নিশাতকে এসে মারধর করেন সভাপতি গ্রুপের কর্মীরা। কেবল গ্রুপিংয়ের কারণে মারধর করা হয়েছে।

এ বিষয়ে হলের প্রাধ্যক্ষ অধ্যাপক নিজামুল হক ভূইয়া বাংলানিউজকে বলেন, ঘটনার বিষয়ে আমি অবহিত। মারধরের পেছনে ছাত্রলীগের অভ্যন্তরীণ কোন্দল বা অন্য কিছু থাকতে পারে।

বাংলাদেশ সময়: ১০৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০১৭
এসকেবি/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।