bangla news

‘গণতন্ত্র হুমকির মুখে পড়তে পারে’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০২-০৪ ৬:৩৯:২২ এএম
বাংলাদেশ ন্যাপের মহাসচিব এম গোলাম মোস্তফা ভূঁইয়া

বাংলাদেশ ন্যাপের মহাসচিব এম গোলাম মোস্তফা ভূঁইয়া

ঢাকা: জাতির প্রত্যাশা অনুযায়ী সার্চ কমিটি সৎ, সাহসী ব্যক্তিদের নিয়ে নির্বাচন কমিশন গঠনের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। আর যদি তারা সেটা করতে ব্যর্থ হয়, তাহলে গণতন্ত্র হুমকির মুখে পড়তে পারে।

শনিবার (০৪ ফেব্রুয়ারি) দুপুরে নয়াপল্টনে যাদু মিয়া মিলনায়তনে এক স্মরণ সভায় বাংলাদেশ ন্যাপের মহাসচিব এম গোলাম মোস্তফা ভূঁইয়া এসব কথা বলেন।

বাংলাদেশ ন্যাপের প্রেসিডিয়াম সদস্য মুক্তিযোদ্ধা আবদুস সালাম মাস্টারের চতুর্থ মৃত্যুবার্ষিকীতে স্মরণ সভার আয়োজন করে বাংলাদেশ ন্যাপ ঢাকা মহানগর শাখা।

মুক্তিযোদ্ধা আবদুস সালামের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে গোলাম মোস্তফা ভূঁইয়া বলেন, যে শোষণমুক্ত গণতান্ত্রিক রাষ্ট্রপ্রতিষ্ঠার স্বপ্ন নিয়ে তিনি মুক্তিযুদ্ধে অংশ নিয়েছিলেন, তা আজও বাস্তবায়িত হয়নি। সালাম মাস্টার জীবনে শেষ দিন পর্যন্ত মওলানা আব্দুল হামিদ খান ভাসানীর আদর্শের প্রতি অবিচল থেকে গণতন্ত্রের জন্য লড়াই করে গেছেন।

ঢাকা মহানগর ন্যাপের আহ্বায়ক সৈয়দ শাহজাহান সাজুর সভাপতিত্বে সভায় অংশ নেন- ন্যাপ প্রেসিডিয়াম সদস্য আলহাজ গোলাম সারওয়ার খান, ভাইস চেয়ারম্যান কাজী ফারুক হোসেন, যুগ্ম মহাসচিব মো. নুরুল আমান চৌধুরী, সম্পাদক মো. কামাল ভূঁইয়া, নগর সদস্য সচিব মো. শহীদুননবী ডাবলু, যুগ্ম আহ্বায়ক অধ্যক্ষ নজরুল ইসলাম, যুব ন্যাপ সমন্বয়কারী বাহাদুর শামিম আহমেদ পিন্টু ও জাতীয় ছাত্র কেন্দ্র সমন্বয়কারী সোলায়মান সোহেল।

বাংলাদেশ সময়: ১৭৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০১৭
এজেড/এএটি/বিএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2017-02-04 06:39:22