ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

‘সমাজকে উন্নত করতে হলে মানসিকতার পরিবর্তন করতে হবে’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৬ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৭
‘সমাজকে উন্নত করতে হলে মানসিকতার পরিবর্তন করতে হবে’

নারায়ণগঞ্জ: ''শুধু রাস্তা ঘাটের উন্নয়ন ও স্কুল কলেজের উন্নয়ন নয়, আমাদের সমাজকে পরিবর্তন করতে হবে। আর এ সমাজকে পরিবর্তন করতে হলে আমাদের মনমানসিকতার পরিবর্তন করে আমাদের তরুণ সমাজকে জাগ্রত করতে হবে যেন আগামীতে আমরা সুন্দর ভবিষ্যৎ পেতে পারি।''

মঙ্গলবার (৩১ জানুয়ারি) বিকেলে এক অনুষ্ঠানে এ কথা বলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান।

তিনি আরও বলেন, আমাদের পঞ্চায়েত কমিটিগুলোতে সচেতন মুরুব্বিদের যুক্ত করতে হবে।

প্রতিটি পঞ্চায়েতকে সক্রিয় করতে হবে যেন আমাদের সমাজের অপরাধ প্রবণতা কমে আসে। বিশেষ করে আমাদের তরুণ প্রজন্মের উপর নজরদারি রাখতে হবে। যেন আমাদের ভবিষ্যৎ প্রজন্ম ধ্বংসের পথে না যায়।

বর্তমানে আমাদের সমাজের সবচেয়ে বড় সমস্যা হচ্ছে মাদক ও সন্ত্রাস। এই মাদক ও সন্ত্রাস নির্মূলে সবার আগে আমাদের পরিবার ও পঞ্চায়েতকে ভূমিকা রাখতে হবে। পঞ্চায়েত কমিটির সক্রিয়তা সমাজের অপরাধ কমাতে সহায়ক হয়। তাই সৎ ও সাহসী মুরুব্বিদের পঞ্চায়েত কমিটিতে সংযুক্ত করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন- ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শওকত আলী শওকত চেয়ারম্যান, মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন ভুইয়া সাজনু, ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল, ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি শরীফুল হক, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুক হক নিপু, এলজিইডি‘র নির্বাহী প্রকৌশলী আকরামুল কবির ও সদর থানা উপজেলা প্রকৌশলী তারিফুজ্জামান প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৭
এসআরএস/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।