ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

দেড় বছর পর নীলফামারী সরকারি কলেজ ছাত্রলীগের কমিটি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৭ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৭
দেড় বছর পর নীলফামারী সরকারি কলেজ ছাত্রলীগের কমিটি

নীলফামারী: বিলুপ্ত ঘোষণার দেড় বছর পর আবার গঠিত হলো নীলফামারী সরকারি কলেজ ছাত্রলীগের কমিটি। তবে এ কমিটি গঠিত হয়েছে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে দু’জনকে দায়িত্ব দিয়ে। তাদের আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করতে নির্দেশ দেওয়া হয়েছে।

নতুন কমিটিতে সভাপতি হিসেবে হোসাইন রেজা শামীম ও জুবাইর হোসাইন প্রামানিক জীম সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পেয়েছেন।  

সোমবার (৩০ জানুয়ারি) রাতে জেলা ছাত্রলীগের সভাপতি সজল কুমার ভৌমিক ও সাধারণ সম্পাদক  সোহেল রানা স্বাক্ষরিত পত্রে এক বছরের জন্য এ কমিটি ঘোষণা করা হয়।

 

এ বিষয়ে সজল কুমার ভৌমিক বাংলানিউজকে জানান, আগামী ১ মাসের মধ্যে ৭১ সদস্য পূর্ণাঙ্গ কমিটি গঠন করতে সভাপতি-সাধারণ সম্পাদককে নির্দেশ দেওয়া হয়েছে।  

দেড় বছর আগে কলেজ ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। ওই কমিটির সভাপতি পদে মনিরুল হাসান আপেল ও সাধারণ সম্পাদক পদে সোহেল রানা দায়িত্ব পালন করেছিলেন।  

এছাড়া একই মেয়াদে নীলফামারী পৌর ছাত্রলীগের কমিটিও ঘোষণা করা হয়েছে। পৌর কমিটিতে আল শাহরিয়ার শাকিল সভাপতি ও তুষার আহমেদকে সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে।  

বাংলাদেশ সময়: ০৫১২ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৭
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।