ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

টাঙ্গাইল-৩’র এমপি রানাসহ চার ভাই আ’লীগ থেকে বহিষ্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১৬ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৭
টাঙ্গাইল-৩’র এমপি রানাসহ চার ভাই আ’লীগ থেকে বহিষ্কার এমপি আমানুর রহমান খান রানা, সহিদুর রহমান খান মুক্তি, জাহিদুর রহমান খান কাকন ও সানিয়াত খান বাপ্পা

টাঙ্গাইল: টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের সংসদ সদস্য (এমপি) আমানুর রহমান খান রানাসহ চার ভাইকে দল থেকে বহিষ্কারের সুপারিশ করে কেন্দ্রের চূড়ান্ত সিদ্ধান্ত চেয়ে আবেদন করেছে জেলা আওয়ামী লীগ।

আওয়ামী লীগ নেতা ও মুক্তিযোদ্ধা ফারুক হত্যা মামলার আসামি এমপি আমানুর রহমান খান রানা, তার ভাই সাবেক পৌর মেয়র ও শহর আওয়ামী লীগের সদস্য সহিদুর রহমান খান মুক্তি, আওয়ামী লীগ নেতা জাহিদুর রহমান খান কাকন, কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য সানিয়াত খান বাপ্পার বিরুদ্ধে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সোমবার (১৬ জানুয়ারি) সকালে টাঙ্গাইল জেলা পরিষদ মিলনায়তনে জেলা আওয়ামী লীগের এক জরুরি সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোহায়েরুল ইসলাম বাংলানিউজকে জানান, জেলা আওয়ামী লীগের এক জরুরি সভায় তাদের বহিষ্কারের সিদ্ধান্ত নিয়ে কেন্দ্রে আবেদন পাঠানো হয়েছে।

জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক এবং সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলামের উপস্থিতিতে এ সভা হয়।

উল্লেখ্য, এমপি রানা জেলা আওয়ামী লীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক। সম্প্রতি তিনি জেলা আওয়ামী লীগের সদস্য ছিলেন।

এদিকে, তাদের দল থেকে বহিষ্কারের সিদ্ধান্ত নেওয়ায় টাঙ্গাইলে আনন্দ মিছিল বের করা হয়।

বাংলাদেশ সময়: ১৩০৬ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad