ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

খালেদা জিয়া যুদ্ধাপরাধী ও জামায়াতের যৌথক্লাবের সভাপতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০০ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৭
খালেদা জিয়া যুদ্ধাপরাধী ও জামায়াতের যৌথক্লাবের সভাপতি

কুষ্টিয়া: তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, খালেদা জিয়া মুখে গণতন্ত্রের ও নির্বাচনের কথা বললেও আসলে তিনি জঙ্গি, সন্ত্রাস, যুদ্ধাপরাধী ও সন্ত্রাসী জামায়াতের যৌথক্লাবের সভাপতি।

তিনি এখন পর্যন্ত সন্ত্রাস, হত্যা ও খুনিদের রক্ষাকর্তা ও আশ্রয়দাতা হিসেবে ভূমিকা রাখছেন।

শনিবার (১৪ জানুয়ারি) দুপুরে কুষ্টিয়ার মিরপুর উপজেলার সাগরখালী আদর্শ ডিগ্রি কলেজের একাডেমিক ভবনের উদ্বোধন ও অভিভাবক সমাবেশ শেষে ‘নির্বাচন নিয়ে সংস্কার প্রস্তাব ও ই-ভোটিং চালুর প্রস্তাবে বিএনপির বিরোধিতা’ প্রসঙ্গে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

তথ্যমন্ত্রী বলেন, আধুনিক প্রযুক্তি প্রয়োগ করলে নির্বাচনে কারচুপি হবে, এমন উদ্ভট কথাবার্তা বলে লাভ নেই। যেখানে সরকার এবং নির্বাচন কমিশনার ভোটে কারচুপি রোধে ই-ভোটিংয়ের মতো আধুনিক প্রযুক্তির উদ্যোগ নিচ্ছেন, তখন বিএনপি তার বিরুদ্ধে অবস্থান নিচ্ছে। যেহেতু গণতন্ত্র বিএনপির এজেন্ডা নয়, তাই তারা সব ধরনের সংস্কার প্রস্তাবের বিরুদ্ধে অবস্থান নিচ্ছে।
 
সমাবেশে উপস্থিত ছিলেন কুষ্টিয়ার পুলিশ সুপার প্রলয় চিসিম, উপজেলা সহকারী (ভূমি) কমিশনার সুবর্ণা রানী সাহা, জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপন ও উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৫৯ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।