ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিএনপি বাংলাদেশের ‘নালিশ পার্টি’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৯ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৭
বিএনপি বাংলাদেশের ‘নালিশ পার্টি’ বক্তব্য রাখছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

সুনামগঞ্জ: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি বাংলাদেশের ‘নালিশ পার্টি’। বিদেশিদের কাছে নালিশ করাই এখন তাদের কাজ।

শনিবার (১৪ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাগলা-আউশকান্দি সড়কের কুশিয়ারা নদীর ওপর রানীগঞ্জ সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে আয়োজিত সংক্ষিপ্ত সমাবেশে তিনি এ কথা বলেন।

মন্ত্রী এসময় বলেন, বিএনপি যতই ষড়যন্ত্র করুক, শেখ হাসিনার সরকারকে সংবিধান থেকে একটুও সরানো যাবে না।

ইলেকশন কমিশন পুনর্গঠনে রাষ্ট্রপতি যে সিদ্ধান্ত নেবেন তা বিরুদ্ধে গেলেও আওয়ামী লীগ মেনে নেবে। রাষ্ট্রপতি সংবিধান অনুযায়ী যে ইলেকশন কমিশন গঠন করবেন তা আমরা মেনে নেবো, বলেন মন্ত্রী।

এ সময় তিনি উপস্থিত নেতাকর্মীদের আগামী নির্বাচনের জন্য প্রস্তুত থাকারও নির্দেশ দেন।

সমাবেশে আরও বক্তব্য রাখেন- স্থানীয় সংসদ সদস্য এবং অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ প্রমুখ।

সড়ক ও জনপথ বিভাগের অধীনে ১২৬ কোটি টাকা ব্যয়ে চায়না রেলওয়ে ব্যুরো গ্রুপ ও এমএম বিল্ডার্স অ্যান্ড ইঞ্জিনিয়ার্স লিমিটেড দুই লেন বিশিষ্ট অত্যাধুনিক বক্স গার্ডার সমৃদ্ধ ৭০২ মিটার দীর্ঘ ও ১০ মিটার প্রস্থ সেতুটি নির্মাণ করবে। আগামী তিন বছরের মধ্যে সেতুটি নির্মাণ শেষ হবে বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ১৪৫২ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৬
এজি/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।