ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

রাজশাহীতে কেন্দ্রের বিক্ষোভ কর্মসূচি পালন করেনি বিএনপি!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৭
রাজশাহীতে কেন্দ্রের বিক্ষোভ কর্মসূচি পালন করেনি বিএনপি!

রাজশাহী: রাজশাহীতে কেন্দ্রের ঘোষিত কর্মসূচি পালন করেনি বিএনপি। কর্মসূচি কেন্দ্র করে রোববার (৮ জানুয়ারি) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত অপেক্ষা করেও পুলিশ কোনো নেতাকর্মীকে মাঠে পায়নি।

এছাড়া কর্মসূচি পালন না করার প্রশ্নে যোগাযোগ করা হলেও শীর্ষ নেতারা কোনো সদুত্তরও দিতে পারেননি।    

রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বাংলানিউজকে বলেন, আমি অসুস্থ।

কর্মসূচির ব্যাপারে কিছু বলতে পারছি না।     

এদিকে, রাজশাহী জেলা বিএনপির সদ্য ঘোষিত কমিটির সভাপতি অ্যাডভোকেট তোফাজ্জল হোসেন তপুর সঙ্গে যোগযোগ করা হলে তিনি বাংলানিউজকে বলেন, আমরা কর্মসূচির অনুমতি পাইনি।

অনুমতি চাওয়া হয়েছিল কিনা প্রশ্ন করা হলে তিনি বলেন, মৌখিকভাবে বলা হয়েছিল। কিন্তু পুলিশের পক্ষ বিক্ষোভ কর্মসূচি পালনের জন্য অনুমতি দেওয়া হয়নি। তবে ছাত্রদলের নেতাকর্মীরা পবা উপজেলার হরিয়ান, কাটাখালি ও বায়া এলাকায় বিচ্ছিন্নভাবে কর্মসূচি পালন করা হয়েছে।

এর আগে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি না পেয়ে রোববার সারা দেশে জেলা ও মহানগর সদর এবং রাজধানী ঢাকার থানায় থানায় বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করে বিএনপি।

শনিবার (৭ জানুয়ারি) সকালে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ কর্মসূচি ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ২১৫১ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০১৭
এসএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।