ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪২৬, ২৩ এপ্রিল ২০১৯
bangla news

চট্টলাবাসী পাহারা না দিলে ফল বদলে যেত : নিজামী

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৬-১৭ ৪:৩১:৩২ পিএম

xজামাতে ইসলামীর আমীর মতিউর রহমান নিজামী বলেছেন, বীর চট্টলাবাসী সারারাত ধরে পাহারা না দিলে সিটি কর্পোরেশন নির্বাচনের ফলাফল সরকার বদলে দিতো।  ফলাফল বদলে দেওয়ার জন্য সরকার সকল প্রকার ব্যবস্থা করে রেখেছিলো বলেও অভিযোগ করেছেন তিনি।

ঢাকা: জামাতে ইসলামীর আমীর মতিউর রহমান নিজামী বলেছেন, বীর চট্টলাবাসী সারারাত ধরে পাহারা না দিলে সিটি কর্পোরেশন নির্বাচনের ফলাফল সরকার বদলে দিতো।  ফলাফল বদলে দেওয়ার জন্য সরকার সকল প্রকার ব্যবস্থা করে রেখেছিলো বলেও অভিযোগ করেছেন তিনি।

আজ শুক্রবার সকালে জাতীয় প্রেসকাবে দি ফোরাম অব ইঞ্জিনিয়ার্স অ্যান্ড আর্কিটেক্টস ঢাকা মহানগরীর শাখা আয়োজিত  আমারদেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের নিঃশর্ত মুক্তি দাবি ও নির্যাতনের প্রতিবাদ সমাবেশে তিনি এসব কথা বলেন।

নিজামী বলেন, ‘চট্টগ্রাম সিটি কর্পোরেশন (সিসিসি) নির্বাচন ছিল সরকারের জন্য একটি পরীক্ষা। এই পরীক্ষায় সরকার ব্যর্থ হয়েছে। এই নির্বাচনকে কেন্দ্র করে মধ্যবর্তী জাতীয় নির্বাচনের দাবি উঠতে পারে। এখনই মধ্যবর্তী জাতীয় নির্বাচন দেওয়া হলে জনগণ ব্যালটের মাধ্যমে অনাস্থার কতা জানিয়ে দেবে।’

তিনি বলেন, ‘সরকারের দেড় বছরের ব্যর্থতা প্রমাণ করে যে, পূর্ণ মেয়াদ পর্যন্ত তাদের পক্ষে থাকা সম্ভব হবে না।’

তবে সরকার মাহমুদুর রহমানের সঙ্গে সম্মানজনক আচরণ করবে বলে আশাবাদ ব্যক্ত করেন নিজামী।

‘কমিউনিস্টদের হাতে বিপথগামী হয়ে প্রধানমন্ত্রী গণতন্ত্রের পরিবর্তে বাকশালী কায়দায় দেশ চালাচ্ছেন’ বলেও অভিযোগ করেন তিনি।

ফোরামের মহানগরী কমিটির সভাপতি প্রকৌশলী শেখ আল আমীনের সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য রাখেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল ব্যারিস্টার আব্দুর রাজ্জাক, ঢাকা মহানগরীর আমীর মাওলানা রফিকুল ইসলাম খান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩০০ ঘন্টা, জুন ১৮, ২০১০
এজেড/আরটি/জেএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db