ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

জনসভার লিফলেট বিতরণ করলেন ওবায়দুল কাদের

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪১ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০১৭
জনসভার লিফলেট বিতরণ করলেন ওবায়দুল কাদের

ঢাকা: ১০ জানুয়ারি (মঙ্গলবার) সোহরাওয়ার্দী উদ্যানে ক্ষমতাসীন আওয়ামী লীগের জনসভায় সর্বস্তরের মানুষকে আসার আহ্বান জানিয়ে লিফলেট বিতরণ করেছেন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার (০৬ জানুয়ারি) বিকেলে তিনি দলের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে রাজধানীর নিউমার্কেট এলাকায় এ লিফলেট বিতরণ করেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ১০ জানুয়ারি এ জনসভার আয়োজন করেছে আওয়ামী লীগ।

এ জনসভায় ব্যাপক জনসমাগম ঘটিয়ে বড় ধরনের প্রস্তুতি নিচ্ছে দলটি। ইতোমধ্যে দলের বিভিন্ন স্তরের কমিটি ও সহযোগী সংগঠনের নেতাদের সঙ্গে প্রস্তুতি সভা ও মতবিনিময় করা হয়েছে। জনসভা সফল করার প্রস্তুতির অংশ হিসেবে সর্বস্তরের মানুষের মধ্যে লিফলেট বিতরণ করা হচ্ছে। নিউ মার্কেট এলাকায় লিফলেট বিতরণ কর্মসূচিতে অংশ নিয়ে ওবায়দুল কাদের হেঁটে হেঁটে মানুষের হাতে লিফলেট তুলে দেন এবং আওয়ামী লীগের জনসভায় আসার আহ্বান জানান।

এ সময় ওবায়দুল কাদেরের সঙ্গে ছিলেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য আমিনুল ইসলাম, ঢাকা মহানগর আওয়ামী লীগ দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদসহ নিউ মার্কেট থানা আওয়ামী লীগের নেতারা।

বাংলাদেশ সময় ২২৩৮ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০১৭
এসকে/আরআইএস/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।