ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

অন্যান্য দল

রাজশাহীতে জামায়াত-শিবিরের ৬ নেতাকর্মী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৮ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০১৭
রাজশাহীতে জামায়াত-শিবিরের ৬ নেতাকর্মী আটক জামায়াত-শিবিরের আটক ছয় নেতাকর্মী- ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাজশাহী: রাজশাহী মহানগরীর বালিয়া পুকুর এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে জামায়াত-শিবিরের ৬ নেতাকর্মীকে আটক করেছে বোয়ালিয়া থানা পুলিশ।

বৃহস্পতিবার (০৫ জানুয়ারি) গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে শুক্রবার (০৬ জানুয়ারি) বিকেলে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়।

আটকরা হলেন- মহানগরীর বালিয়া পুকুর এলাকার জামায়াত নেতা মনিরুজ্জামান মনির (৬৪), পাবনা জেলার সুজানগর থানার সৈয়দপুর এলাকার শিবিরকর্মী হাবিবুল্লাহ ওরফে হাবিব (২৫), বাগমারা উপজেলার খয়রা গ্রামের মারুফ হোসেন (২০), মোশারফ হোসেন (২১), গোদাগাড়ী উপজেলার উজানপাড়া গ্রামের আমানুল্লাহ ফজল (২০) ও কুষ্টিয়া জেলার খোকসা গ্রামের আবু মুসা (২১)।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র সিনিয়র সহকারী পুলিশ কমিশনার ইফতে খায়ের আলম বাংলানিউজকে বলেন, তাদের কাছে গোপন তথ্য ছিলো নাশকতা চালানোর জন্য জামায়াত-শিবিরের কিছু কর্মী ওই বাড়িতে একত্রিত হয়ে বৈঠক করছে। এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পরে বোয়ালিয়া থানায় জিজ্ঞাসাবাদ করা হয়।

জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে মামলা দায়ের হয়। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে বিকেলে আদালতের মাধ্যেমে তাদের কারাগারে পাঠানো হয়েছে বলে জানান মহানগর পুলিশের এ ঊর্ধ্বতন কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০১৭
এসএস/জিপি/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad