ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বাগেরহাটে আনন্দ র‌্যালি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৩ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৭
ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বাগেরহাটে আনন্দ র‌্যালি ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বাগেরহাটে আনন্দ র‌্যালি-ছবি: বাংলানিউজ

বাগেরহাট: ছাত্রলীগের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বাগেরহাটে আনন্দ র‌্যালি করেছে সংগঠনটি। বুধবার (৪ জানুয়ারি) দুপুরে শহরের রেলরোডের দলীয় কার্যালয় থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়।

বাগেরহাট জেলা ছাত্রলীগ আয়োজিত আনন্দ র‌্যালিতে সংগঠনের জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মী ছাড়াও জেলা আওয়ামী লীগের নেতারা অংশ নেন।

পরে জেলা ছাত্রলীগ সভাপতি মনির হোসেনের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন-বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান শেখ কামরুজ্জামান টুকু।

এসময় বক্তব্য রাখেন-পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইবনে মিজান হিরু, সদর থানা যুবলীগের আহ্বায়ক লিটন সরকার, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সরদার নাহিয়ান আল সুলতান ওশান, সহ সভাপতি ইমরুল কায়েস পান্থ, পৌর ছাত্রলীগের সভাপতি উজ্জ্বল সাহা, সাধারণ সম্পাদক রানা সরদার ও সরকারি পিসি কলেজ ছাত্র সংসদের সভাপতি সরদার ইয়াসির আরাফাত নোমান প্রমুখ।

সভা শেষে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ৬৯ পাউন্ডের একটি কেক কাটেন নেতাকর্মীরা।
 
এর আগে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সকালে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

বাংলাদেশ সময়: ১৬৫১ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০১৭
আরবি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।