ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

‘যাকে দেখতে নারি তার চলন বাঁকা’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৭ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৭
‘যাকে দেখতে নারি তার চলন বাঁকা’ মানববন্ধনে কথা বলছেন হাছান মাহমুদ, ছবি: শাকিল

ঢাকা: সারাবিশ্ব যখন বিনামূল্যে বই বিতরণের প্রশংসা করছে, ঠিক তখন বিএনপি নেতারা এটা নিয়ে নানা প্রশ্ন তুলছেন। আসল কথা হচ্ছে- ‘যাকে দেখতে নারি তার চলন বাঁকা’।

বুধবার (০৪ জানুয়ারি) দুপুরে  জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত মানববন্ধনে একথা বলেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ।

সরকারের উন্নয়ন সফলতার বিরুদ্ধে স্বাধীনতা বিরোধী চক্র ও বিএনপি-জামায়াতের মিথ্যাচার প্রতিবাদে এ মানববন্ধনের আয়োজন করে বাংলাদেশ স্বাধীনতা পরিষদের কেন্দ্রীয় কমিটি।


 
হাছান মাহমুদ বলেন, বর্তমানে বাংলাদেশের উন্নয়ন সারা বিশ্বের দৃষ্টি আকর্ষণ করেছে। বারাক ওবামা, বিশ্ব ব্যাংকের প্রেসিডেন্ট জিম ইয়ং কিম বাংলাদেশের উন্নয়নের প্রশংসা করেছেন। এতো সব উন্নয়ন না দেখে বিএনপির নেতারা উল্টো মিথ্যাচার করবে আর তাদের বিরুদ্ধে মামলা করা যাবেনা এটা কোন আইনে আছে।
 
বিএনপিকে উদ্দ্যেশ্য করে তিনি বলেন, আপনারা ভালো কাজের প্রশংসা করেন। ভুলত্রুটি থাকলে ধরিয়ে দিন। আমরা সেগুলো শোধরানোর চেষ্টা করবো। কিন্তু অযথা মিথ্যাচার করবেন না।
 
বিএনপি নেতারা পদ্মাসেতু নিয়ে মিথ্যাচার করছে উল্লেখ করে তিনি বলেন, খালেদা জিয়াসহ বিএনপি নেতাদের পদ্মা পাড়ে গিয়ে দেখার আহ্বান জানাচ্ছি।
 
হাছান মাহমুদ বলেন, খালেদা জিয়া এখন সারা দেশে অগ্নিবোমা নেত্রী হিসেবে পরিচিত। আপনার হাতে পোড়া মানুষের গন্ধ। এখনো সময় আছে মানুষকে পুড়িয়ে মারার জন্য দেশবাসীর কাছে ক্ষমা চান দেশবাসী আপনাকে ক্ষমা করলেও করতে পারে।
 
বাংলাদেশ স্বাধীনতা পরিষদের সভাপতি আওয়ামী লীগ নেতা চিত্ত রঞ্জন দাসের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন- বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা, আওয়ামী লীগ নেতা এম এ করিম, জি এম আতিক, বাংলাদেশ স্বাধীনতা পরিষদের সভাপতি জিন্নাত আলী খান জিন্নাহ,সাধারণ সম্পাদক শাহাদত হোসেন প্রমুখ।
 
বাংলাদেশ সময়: ১৫০২ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০১৭
জেডএফ/বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।