ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নেতাকর্মীদের গ্রেফতারের নিন্দা মির্জা ফখরুলের

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৮ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৭
নেতাকর্মীদের গ্রেফতারের নিন্দা মির্জা ফখরুলের

ঢাকা: বিএনপির ফরিদপুর বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক খন্দকার মাশুকুর রহমান মাসুককে গ্রেফতারের প্রতিবাদ জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মাশুকুর রহমান মাসুককে তার ঢাকার বাসা থেকে মঙ্গলবার দিবাগত রাতে গ্রেফতার করে পুলিশ। বুধবার (জানুয়ারি ৪) এক বিবৃতিতে মাসুককে গ্রেফতারের নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিএনপি মহাসচিব অবিলম্বে মাসুকের এর নিঃশর্ত মুক্তির দাবি জানান।

একই দিন অপর এক বিবৃতিতে নোয়াখালীর সেনবাগ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি আবুল কালাম আজাদ এবং একই উপজেলার ১নং ছাতারপাইয়া ইউনিয়ন চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপি সভাপতি আব্দুর রহমানকে তাদের স্ব স্ব পদ থেকে বরখাস্ত করার ঘটনায় তীব্র ক্ষোভ প্রকাশ করেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।   

বিবৃতিতে ফখরুল বলেন, নোয়াখালী জেলার দু’জন জনপ্রতিনিধিকে রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলায় তাদের স্ব স্ব পদ থেকে বরখাস্ত করার ঘটনায় নিন্দা জানানোর ভাষা আমার জানা নেই। একদলীয় শাসন ব্যবস্থার পরিপূর্ণ বাস্তবায়নের জন্যই বিরোধী দলীয় জনপ্রতিনিধিদের দায়িত্ব থেকে সরিয়ে দেয়া হচ্ছে। স্থানীয় প্রশাসনে দলীয় নিয়ন্ত্রণ চূড়ান্ত করাই হচ্ছে সরকারের মূল লক্ষ্য।

বুধবার ( জানুয়ারি ০৪) বিএনপির সহ-দফতর সম্পাদক বেলাল আহমেদ প্রেরিত প্রেসবিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৩৩২ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০১৬
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।