ঢাকা, বুধবার, ২৫ মাঘ ১৪২৯, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৬ রজব ১৪৪৪

রাজনীতি

এমপি লিটন হত্যায় মির্জা ফখরুলের নিন্দা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৪ ঘণ্টা, জানুয়ারি ১, ২০১৭
এমপি লিটন হত্যায় মির্জা ফখরুলের নিন্দা

ঢাকা: গাইবান্ধা-১ আসনের সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটনকে তার নিজ বাড়িতে গুলি করে হত্যার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

রোববার (০১ জানুয়ারি) সংবাদ মাধ্যমে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ নিন্দা ও প্রতিবাদ জানান তিনি।

ফখরুল বলেন, ‘দেশ এখন দুর্বৃত্ত ও সন্ত্রাসীদের দখলে।

দেশে আইন-শৃঙ্খলা পরিস্থিতি কতোটা নাজুক হলে দেশের সাধারণ মানুষ থেকে শুরু করে জনপ্রতিনিধিরাও এ ধরনের হত্যাকাণ্ডের শিকার হতে পারেন, তা সহজেই অনুমেয়। শাসকগোষ্ঠীর অঙ্গ সংগঠনগুলোর দৌরাত্ম্যে মানুষের জান-মালের ন্যূনতম নিরাপত্তাটুকুও আজ চরম হুমকির মুখে’।

ফখরুল আরও বলেন, ‘দুস্কৃতকারীরা যদি রাষ্ট্রীয় আনুকূল্য না পায়, তাহলে তাদের পক্ষে কখনোই মাথাচাড়া দিয়ে ওঠা অথবা বেপরোয়া হওয়া সম্ভব নয়। ক্ষমতাসীন আওয়ামী লীগের সংসদ সদস্য লিটনকে কাছ থেকে গুলি করে হত্যা প্রমাণ করে, সন্ত্রাসীরা দেশের আইন-কানুনকে পরোয়া করে না এবং তারা ভয়ানক দুর্ধর্ষ’।

অবিলম্বে এমপি লিটনের হত্যাকারী দুস্কৃতকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি এবং নিহতের জন্য গভীর শোক ও তার বিদেহি আত্মার মাগফেরাত কামনা করেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
 
বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০১৭
আরআইএস/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa