ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

বিএনপি করেছে ‘ঐতিহাসিক ভুল’!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১১ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৬
বিএনপি করেছে ‘ঐতিহাসিক ভুল’! ছবি: শাকিল- বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বিএনপি দশম জাতীয় সংসদ নির্বাচনে অংশ না নিয়ে যে ভুল করেছে সেটিকে ‘ঐতিহাসিক ভুল’ বলে মন্তব্য করেছেন সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার-প্রকাশনা সম্পাদক...

ঢাকা: বিএনপি দশম জাতীয় সংসদ নির্বাচনে অংশ না নিয়ে যে ভুল করেছে সেটিকে ‘ঐতিহাসিক ভুল’ বলে মন্তব্য করেছেন সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার-প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

রোববার (১৮ ডিসেম্বর) জাতীয় প্রেসক্লাবে মহান বিজয় দিবস উপলক্ষে বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের উদ্যোগে ‘রুখবো অপরাজনীতি-জঙ্গি-সন্ত্রাস, গড়বো সোনার বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন৷

হাছান মাহমুদ বলেন, বিএনপি সেসময় (২০১৪ সালে) নির্বাচনে না এসে যে ভুল করেছে তারা এখন তা হাড়ে হাড়ে বুঝতে পারছে।

ফলে আবার তারা নির্বাচনে আসতে চায়, আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করুক এটা আমরা আশা করছি।

সাবেক এই মন্ত্রী বলেন, বিএনপি রাষ্ট্রপতির সঙ্গে বসলো, আমি রাষ্ট্রপতিকে অনুরোধ করতে চায়- যাদের গায়ে পোড়া মানুষের গন্ধ, হাতে রক্তের দাগ, তাদের আগে বিচার হওয়া প্রয়োজন।

নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, বিএনপি এমন নির্বাচন কমিশন চায়, যারা তাদের কোলে বসিয়ে ক্ষমতায় বসিয়ে দেবে। নির্বাচনে জিতলে কমিশন ভালো, হারলে খারাপ। এমন মানসিকতা থেকে বের হয়ে আসতে হবে।

এ সময় তিনি সরকারের নানামাত্রিক উন্নয়ন কর্মকাণ্ড বিএনপি নেত্রীকে চোখে দেখার আহ্বান জানান।

বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সভাপতি মো. আসাদুজ্জামান দুর্জয়ের সভাপতিত্বে বক্তব্য রাখেন, খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, সংগঠনের উপদেষ্টা সৈয়দা রোকেয়া বেগমসহ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬০৬ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৬
এসটি/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad