bangla news

বগুড়ায় ছাত্রফ্রন্টের মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-১১-২৯ ৯:১৬:৫০ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ময়মনসিংহের ফুলবাড়ীয়া ডিগ্রি কলেজ জাতীয়করণের আন্দোলনে পুলিশি হামলা ও শিক্ষক আবুল কালাম আজাদ হত্যার বিচারের দাবিতে বগুড়ায় মানববন্ধন ও সমাবেশ করেছে সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট।

বগুড়া: ময়মনসিংহের ফুলবাড়ীয়া ডিগ্রি কলেজ জাতীয়করণের আন্দোলনে পুলিশি হামলা ও শিক্ষক আবুল কালাম আজাদ হত্যার বিচারের দাবিতে বগুড়ায় মানববন্ধন ও সমাবেশ করেছে সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট।

মঙ্গলবার (২৯ নভেম্বর) দুপুরে শহরের সাতমাথায় এ কর্মসূচি পালন করা হয়।

দলের জেলা শাখার সভাপতি রাধা রানী বর্মনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন- বাসদের জেলা আহ্বায়ক কমরেড সাইফুল ইসলাম পল্টু, ছাত্রফ্রন্টের কেন্দ্রীয় কমিটির দফতর সম্পাদক শ্যামল বর্মন, জেলা শাখার সাধারণ সম্পাদক মাসুকুর রহমান, সাংগঠনিক সম্পাদক ধনঞ্জয় বর্মন, দফতর সম্পাদক ওসমান গনি মুন, প্রচার সম্পাদক রাকিবুল ইসলাম প্রমুখ।

সমাবেশ বক্তরা বলেন, সরকার একদিকে কলেজ জাতীয়করণের কথা বলছে। আবার ময়মনসিংহের ফুলবাড়ীয়া ডিগ্রি কলেজ জাতীয়করণের দাবিতে ধারাবাহিকভাবে স্থানীয় জনগণ ও ছাত্র-শিক্ষকরা যে আন্দোলন করছে সে আন্দোলনে পুলিশি হামলা হয়েছে। যা খোদ সরকারের নীতিরই দ্বিচারিতা। জনগণ ও ছাত্র-শিক্ষকের শান্তিপূর্ণ আন্দোলনে হামলায় সরকারের স্বৈরতান্ত্রিক রূপ প্রকাশ পেয়েছে।

বক্তারা হামলায় জড়িত পুলিশ সদস্যদের বিচার, আন্দোলনকারীদের ওপর থেকে মামলা প্রত্যাহার ও ফুলবাড়ীয়া ডিগ্রি কলেজ জাতীয়করণের ন্যায়সংগত দাবি মেনে নেওয়ার আহ্বান জানান।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৬
এমবিএইচ/জিপি/এমজেএফ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-11-29 09:16:50