bangla news

টিএসসির বিভিন্ন সংগঠনে নিষিদ্ধ হিযবুত তাহরীরের চিঠি

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-১১-২৩ ১২:২৪:৪৮ পিএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক কেন্দ্রের (টিএসসি) বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদককে চিঠি দিয়েছে নিষিদ্ধঘোষিত সংগঠন হিযবুত তাহরীর। 

ঢাকা বিশ্ববিদ্যালয়:  ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক কেন্দ্রের (টিএসসি) বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদককে চিঠি দিয়েছে নিষিদ্ধঘোষিত সংগঠন হিযবুত তাহরীর। 

মঙ্গলবার (২২ নভেম্বর) গভীর রাতে চিঠিগুলো দেওয়া হয়েছে বলে ধারণা করা হচ্ছে। বুধবার (২৩ নভেম্বর) বিভিন্ন সময়ে টিএসসির সামাজিক-সাংস্কৃতিক সংগঠনসমূহের কক্ষগুলো খুললে খামে আবৃত চিঠি পাওয়া যায়।

খাম খুলে দেখা যায়, চিঠির শিরোনামে লেখা হয়েছে, “বাংলাদেশ রাষ্ট্রের ভিত্তি কি হবে: তথাকথিত মুক্তিযুদ্ধের চেতনার নামে ধর্মনিরপেক্ষতাবাদ নাকি ইসলাম?”। চিঠির নিচে সংগঠনের নাম লেখা হয়, “হিযবুত তাহরীর, উলাই’য়াহ্ বাংলাদেশ”।

এ বিষয়ে ভারপ্রাপ্ত প্রক্টর অধ্যাপক এ এম আমজাদ বাংলানিউজকে বলেন, হিযবুত তাহরীর গোপনে চিঠিগুলো দিয়েছে। এর আগেও তারা একই সময়ে পোস্টারিং করেছে। এ ঘটনায় আতঙ্কের কিছু নেই। প্রক্টরিয়াল বডিকে ফাঁকি দিয়ে তারা এই কাজটি করছে।

তাদের বিষয়ে তৎপরতা আরও বাড়ানো হবে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ২৩১৪ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৬
এসকেবি/এইচএ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-11-23 12:24:48