ঢাকা, বৃহস্পতিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ০৩ ডিসেম্বর ২০২০, ১৬ রবিউস সানি ১৪৪২

আওয়ামী লীগ

২০৪১ সালের মধ্যে বাংলাদেশ উন্নত দেশ হবে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৬ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৬
২০৪১ সালের মধ্যে বাংলাদেশ উন্নত দেশ হবে ছবি-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

পানিসম্পদ মন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ বলেছেন, ‘ইতোমধ্যে আমরা মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছি। ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ উন্নত দেশে পরিণত হবে।’

লক্ষ্মীপুর: পানিসম্পদ মন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ বলেছেন, ‘ইতোমধ্যে আমরা মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছি। ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ উন্নত দেশে পরিণত হবে।

বুধবার (২৩ নভেম্বর) বিকেলে লক্ষ্মীপুরের কমলনগরে হাজিরহাট হামিদিয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসা মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, ‘এ সরকার দেশ ও মানুষের কল্যাণে কাজ করে। এরই ধারাবাহিকতায় রামগতি ও কমলনগরে মেঘনা নদীর ভাঙনরোধে বাঁধ নির্মাণ কাজ বাস্তবায়ন হচ্ছে। ’

কমলনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম নুরুল আমিন মাস্টারের সভাপতিত্বে জনসভায় আরো বক্তব্য রাখেন, পানিসম্পদ প্রতিমন্ত্রী নজরুল ইসলাম এমপি (বীর প্রতীক), লক্ষ্মীপুর-৪ (রামগতি ও কমলনগর) আসনের সংসদ সদস্য মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন, লক্ষ্মীপুর-৩ (রায়পুর ও সদরের একাংশ) আসনের সংসদ সদস্য মোহাম্মদ নোমান, ১৪ দলীয় ঐক্যজোটের কমলনগর উপজেলা সভাপতি অ্যাডভোকেট আনোয়ারুল হক ও কমলনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরুল আমিন রাজু প্রমুখ।

এর আগে দুপুরে রামগতি ও আলেকজান্ডার নদী ভাঙন রোধে তীর প্রতিরক্ষা বাঁধের কাজ পরিদর্শন এবং দুপুর ২টায় কমলনগরের মাতাব্বরনগর এলাকায় নদী ভাঙনরোধে তীর রক্ষা বাঁধের উদ্বোধন করেন মন্ত্রী ও প্রতিমন্ত্রী।

বাংলাদেশ সময়: ১৭৫৭ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa