ঢাকা, বৃহস্পতিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ০৩ ডিসেম্বর ২০২০, ১৬ রবিউস সানি ১৪৪২

আওয়ামী লীগ

রূপগঞ্জে আ.লীগের বর্ধিত সভা

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৪ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৬
রূপগঞ্জে আ.লীগের বর্ধিত সভা ছবি-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার দাউদপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীদের যৌথ উদ্যেগে আমদিয়া কৃষক শ্রমিক উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ): নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার দাউদপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীদের যৌথ উদ্যেগে আমদিয়া কৃষক শ্রমিক উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৩ নভেম্বর) দুপুরে এ সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন, নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক)।

সভায় তিনি বলেন, ‘তিতাস গ্যাস কর্তৃপক্ষ এলাকায় গ্যাসের সংযোগ বিচ্ছিন্ন করতে এলে জনগণকে সঙ্গে নিয়ে প্রতিরোধ গড়ে তোলা হবে বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ-১ রূপগঞ্জ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক)। ’

তিনি বলেন, ‘যেভাবেই হোক উপজেলার বিভিন্ন এলাকায় গ্যাসের সংযোগ রয়েছে। কিন্তু বর্তমানে একটি চক্র আওয়ামী লীগের ভাবমুর্তি ক্ষুন্ন করার লক্ষে গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। ’

বর্ধিত সভায় আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জল হোসেন মোল্লা, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসি আলম নিলা, ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম জাহাঙ্গীর মাস্টার, শিলা রানী পাল, মুক্তিযোদ্ধা আফাজ উদ্দিন, মারফত আলী, এটিএম জাহাঙ্গীর, খায়রুল আলম নয়ন, কাইয়ুম বঙ্গবাসী, ফেরদৌসি জান্নাত রুমা, খাদিজা আক্তার রিনা প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৩৪ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa