ঢাকা, রবিবার, ২৫ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০, ১৮ জিলহজ ১৪৪১

আওয়ামী লীগ

আইভী-শামীম ওসমানকে নিয়ে বৈঠকে প্রধানমন্ত্রী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১১ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৬
আইভী-শামীম ওসমানকে নিয়ে বৈঠকে প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা, ডা. সেলিনা হায়াৎ আইভী ও শামীম ওসমান

আসন্ন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী ও স্থানীয় সংসদ সদস্য শামীম ওসমানকে নিয়ে বৈঠকে বসেছেন প্রধানমন্ত্রী ও দলের সভাপতি শেখ হাসিনা।

ঢাকা: আসন্ন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী ও স্থানীয় সংসদ সদস্য শামীম ওসমানকে নিয়ে বৈঠকে বসেছেন প্রধানমন্ত্রী ও দলের সভাপতি শেখ হাসিনা।

মঙ্গলবার (২২ নভেম্বর) রাত সোয়া ৮টার পর প্রধানমন্ত্রীর বাসভবন গণভবনে এ বৈঠক শুরু হয়।

বৈঠকে অংশ নিতে সন্ধ্যা ৬টার পর আলাদাভাবে গণভবনে ঢোকেন আইভী ও শামীম ওসমান।  

এ বৈঠকে উপস্থিত আছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, ডা. দীপু মনি, আবদুর রহমান, আওয়ামী লীগের বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী (নৌফেল)।

এছাড়াও নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ শীর্ষ কয়েকজন নেতা বৈঠকে উপস্থিত আছেন।

আসন্ন নারায়ণগঞ্জ সি‌টি কর‌পো‌রেশন নির্বাচনে মেয়র পদে এবার আওয়ামী লী‌গের ম‌নোনয়ন পে‌য়ে‌ছেন বর্তমান মেয়র আই‌ভী। গতবারের নির্বাচনে মনোনয়ন পেয়েছিলেন শামীম ওসমান।  

মনে করা হচ্ছে, এবার আইভী মনোনয়ন পাওয়ায় এ নিয়ে কথা বলতেই দু’জনকে নিয়ে বৈঠক করছেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৬
এমইউএম/এইচএ/

** গণভবনে আইভী ও শামীম ওসমান

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa