ঢাকা, শুক্রবার, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ০৪ ডিসেম্বর ২০২০, ১৭ রবিউস সানি ১৪৪২

আওয়ামী লীগ

সিলেটে প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে শোভাযাত্রা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৫ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৬
সিলেটে প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে শোভাযাত্রা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্বাগত জানিয়ে সিলেটে শোভাযাত্রা করেছেন স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

সিলেট: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্বাগত জানিয়ে সিলেটে শোভাযাত্রা করেছেন স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

সোমবার (২১ নভেম্বর) বিকেলে যুক্তরাজ্য প্রবাসী আওয়ামী লীগ নেতা আনোয়ারুজ্জামান সমর্থিত যুবলীগ ও ছাত্রলীগের (সুরমা গ্রুপ) নেতাকর্মীরা এ কর্মসূচি পালন করেন।

বিকেলে শহরের রেজিস্ট্রি মাঠ থেকে শোভাযাত্রাটি বের করা হয়। পরে তা বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শহীদ মিনারে গিয়ে শেষ হয়। সেখানে এক পথসভায় প্রধানমন্ত্রীকে সিলেটে স্বাগত জানিয়ে বক্তব্য দেন নেতারা।

সভায় সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, সাদিকুর রহমান সাদিক, মো. আনা মিয়া,ফখরুল ইসলাম মতছিন, ফিরোজ মিয়া, সুহেল খান, সিতার মিয়া, রেজাউল ইসলাম রেজা, শাহিন আহমদ, সাজলু লস্কর,তোফায়েল আহমদ, শেখ আববুল হাসনাত বুললবুল, আফতাব হোসেন, জুবেল আহমদ, কেন্দ্রীয়, ছাত্রলীগের সহ সম্পাদক শহীদ চৌধুরী, সদস্য শাহিনুর আলম শাহিন প্রমুখ বক্তব্য দেন।

বুধবার (২৩ নভেম্বর) সিলেট যাচ্ছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ উপলক্ষে সার্বিক প্রস্তুতি নিয়েছে স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনগুলো।

বাংলাদেশ সময়: ০৫২৯ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৬
এনইউ/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa