bangla news

বগুড়ায় দলীয় নেতাকর্মীদের হাতে জাসদের এমপি লাঞ্ছিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-১১-১৯ ৬:০২:২১ এএম

বগুড়ায় জাসদের সাধারণ সভায় দলীয় নেতাকর্মীদের হাতে লাঞ্ছিত হয়েছেন দলের জেলা শাখার সভাপতি ও বগুড়া-৪ আসনের সংসদ সদস্য রেজাউল করিম তানসেন।

বগুড়া: বগুড়ায় জাসদের সাধারণ সভায় দলীয় নেতাকর্মীদের হাতে লাঞ্ছিত হয়েছেন দলের জেলা শাখার সভাপতি ও বগুড়া-৪ আসনের সংসদ সদস্য রেজাউল করিম তানসেন।

শনিবার (১৯ নভেম্বর) শহরের সাতমাথার দলীয় কার্যালয়ে এ ঘটনা ঘটে।

দলীয় নেতাকর্মীরা জানান, সকাল সাড়ে ১০টার দিকে জেলা জাসদের সহ সভাপতি ইকবাল হোসেন খান রতনের সভাপতিত্বে সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় জেলা ও উপজেলা কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

এক পর্যায়ে জেলা জাসদের সভাপতি রেজাউল করিম তানসেন এমপি সভায় উপস্থিত হয়ে সভার সভাপতিত্ব গ্রহণ করেন। শুরুতেই কেন্দ্রীয়ভাবে দলটি দু’ভাগে বিভক্ত হওয়ার পর গত নয় মাসে তার রহস্যজনক ভূমিকার কারণ জানতে চান সভায় উপস্থিত দলীয় নেতাকর্মীরা।

এ সময় তানসেন নিজেকে ইনু-শিরিন অংশের সমর্থক বললেও নেতাকর্মীরা হট্টগোল শুরু করেন। পরে বাধ্য হয়ে তিনি সভা মুলতবি ঘোষণা করলে নেতাকর্মীরা তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করেন।

এ ঘটনার পর জাসদ কার্যালয়ের ভেতরে পুলিশ মোতায়েন করা হয়েছে।

রেজাউল করিম তানসেন লাঞ্ছিত হওয়ার ঘটনা অস্বীকার করে বাংলানিউজকে বলেন, তার সঙ্গে দলীয় নেতাকর্মীদের প্রচণ্ড বাকবিতণ্ডা হয়েছে। এ সময় তাদের মধ্যে ধাক্কাধাক্কির ঘটনা ঘটেছে। এছাড়া দুপুরের খাবারের জন্য সভা ম‍ুলতবি করা হয়েছে।

জেলা জাসদের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুল লতিফ পশারী ববি বাংলানিউজকে বলেন, ‘কেন্দ্রীয়ভাবে দল বিভক্ত হওয়ার পর থেকে গত নয়মাস এমপি তানসেন রহস্যজনক ভূমিকা পালন করেন। তিনি দলের সব কর্মকাণ্ড থেকে নিজেকে গুটিয়ে রাখেন। সাধারণ সভায় দলের নেতাকর্মীরা তার এ রহস্যজনক ভূমিকার কারণ জানতে চান। এ সময় তিনি দলীয় নেতাকর্মীদের ওপর ক্ষিপ্ত হয়ে ওঠেন। যে কারণে সভায় বিশৃঙ্খলার সৃষ্টি হয়। দলীয় নেতাকর্মীদের সঙ্গে এমপি তুমুল বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন’।

তবে লাঞ্ছিত হওয়ার ঘটনা এই নেতাও অস্বীকার করেন।

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৬
এমবিএইচ/জিপি/এএসআর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-11-19 06:02:21