ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

কুমিল্লার কৃষক ও মৃৎশিল্পীর কথা শুনলেন প্রধানমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৭ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৬
কুমিল্লার কৃষক ও মৃৎশিল্পীর কথা শুনলেন প্রধানমন্ত্রী ছবি-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকার গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে কুমিল্লার একজন কৃষক ও একজন মৃৎশিল্পী নেতার কথা শুনেছেন। তবে কুমিল্লা নিয়ে তিনি কোনো কথা বলেননি।

কুমিল্লা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকার গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে কুমিল্লার একজন কৃষক ও একজন মৃৎশিল্পী নেতার কথা শুনেছেন। তবে কুমিল্লা নিয়ে তিনি কোনো কথা বলেননি।

শনিবার (১৯ নভেম্বর) দুপুর ১২টা ৫৫ মিনিট থেকে দুপুর ১টা ৫ মিনিট পর্যন্ত প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকার গণভবন থেকে ভিডিও কনফারেন্সে কুমিল্লা টাউন হল মাঠে তৃণমূল পর্যায়ে জনগণের সঙ্গে সরকারের উন্নয়নকাজ এবং জঙ্গিবাদ ও সন্ত্রাসবিরোধী বিষয়ে  মতবিনিময় করেন।

এ সময় একজন কৃষক সবজি চাষে ক্ষতিকারক কীটনাশক ও ওষুধ ব্যবহার নিয়ে প্রধানমন্ত্রীর কাছে বক্তব্য তুলে ধরেন। পরে বিজয়পুর  মৃৎশিল্পের সভাপতি তাপস পাল মৃৎশিল্পের প্রসারে বঙ্গবন্ধুর অবদান তুলে ধরে বক্তব্য রাখেন।

ভিডি কনফারেন্স চলাকালে পরিকল্পনামন্ত্রী আফম মোস্তফা কামাল, কুমিল্লা সদরের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার, জেলা পরিষদ প্রশাসক আলহাজ্ব ওমর ফারুক, কুমিল্লার জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর আলম, জেলা পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেন, জেলা সিনিয়র তথ্য কর্মকর্তা মীর আহসানুল কবির, কুমিল্লা জেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র যুগ্ম আহ্বায়ক অধ্যক্ষ আফজল খান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।