ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

না’গঞ্জ আ’লীগের মেয়র প্রার্থীর নাম কেন্দ্রে প্রেরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪২ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৬
না’গঞ্জ আ’লীগের মেয়র প্রার্থীর নাম কেন্দ্রে প্রেরণ

নারায়ণগঞ্জের মেয়র প্রার্থী হিসেবে আওয়ামী লীগের কেন্দ্র থেকে তৃণমূলের প্রার্থীদের মতামত চাওয়ার পরিপ্রেক্ষিতে কেন্দ্রে প্রস্তাবিত প্রার্থীর নাম পাঠানো হয়েছে।

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের মেয়র প্রার্থী হিসেবে আওয়ামী লীগের কেন্দ্র থেকে তৃণমূলের প্রার্থীদের মতামত চাওয়ার পরিপ্রেক্ষিতে কেন্দ্রে প্রস্তাবিত প্রার্থীর নাম পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সন্ধ্যায় মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে ধানমন্ডিতে দলের দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপের কাছে ওই প্রস্তাবনা জমা দেওয়া হয়েছে বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি খোকন সাহা।

তিনি জানান, দলের প্রস্তাবনাটি জমা দেওয়া হয়েছে। ওই সময়ে আনোয়ার হোসেনসহ দলের শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন।

এর আগে মঙ্গলবার (১৫ নভেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের সার্কিট হাউজ মিলনায়তনে মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় মেয়র প্রার্থী হিসেবে মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনের নাম প্রস্তাবনা করা হয়।

এছাড়া তিনজনের নাম দেওয়ার বিধান থাকায় পাশাপাশি সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান ও বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি এম এ রশিদের নামও প্রস্তাব করা হয়।
 
উল্লেখ্য, নির্বাচন কমিশন সোমবার নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের তফসিল ঘোষণা করেছে। আগামী ২২ ডিসেম্বর ২০১৬ নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ২০৩৮ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৬
এমজেএফ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।