bangla news

নিউমার্কেট-আজিমপুর এলাকায় গণসংহতির জনসংযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-১১-১৬ ৮:২৩:৩০ এএম

রামপাল কয়লা বিদ্যুৎ প্রকল্প বাতিলের দাবিতে রাজধানীর বিভিন্ন স্কুল-কলেজের সামনে প্রচারপত্র বিলি, পথসভা ও জনসংযোগ করেছে গণসংহতি আন্দোলন।

ঢাকা: রামপাল কয়লা বিদ্যুৎ প্রকল্প বাতিলের দাবিতে রাজধানীর বিভিন্ন স্কুল-কলেজের সামনে প্রচারপত্র বিলি, পথসভা ও জনসংযোগ করেছে গণসংহতি আন্দোলন।

বুধবার (১৬ নভেম্বর) গণসংহতি আন্দোলন ঢাকা মহানগরের উদ্যোগে সকাল ১১টা থেকে নিউমার্কেট ও আজিমপুর অঞ্চলের বিভিন্ন স্কুল-কলেজের সামনে জনসংযোগ করে দলটি।

গণসংহতি আন্দোলনের সম্পাদকমণ্ডলীর সদস্য মহানগর কমিটির সমন্বয়ক মনিরউদ্দীন পাপ্পুর নেতৃত্বে অনুষ্ঠিত এ কর্মসূচিতে উপস্থিত ছিলেন সম্পাদকমণ্ডলীর অন্যতম সদস্য বাচ্চু ভুঁইয়া, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য দীপক রায়, ঢাকা অঞ্চলের নেতা বেলায়েত সিকদার এবং ছাত্র নেতারা।
 
গণসংযোগ কর্মসূচিতে নিউমার্কেট ও আজিমপুর অঞ্চলের পথে পথে এবং মার্কেট ও বাসাবাড়িতে রামপাল বিদ্যুৎ প্রকল্প বাতিলের জন্য আগামী ২৬ নভেম্বর কেন্দ্রীয় শহীদ মিনারে অনুষ্ঠেয় মহাসমাবেশ বাস্তবায়নে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষদের সাথে মতবিনিময় করা হয়। এ সময় নেতৃবৃন্দ সুন্দরবন রক্ষায় সর্বাত্মক আন্দোলন গড়ে তোলার আহ্বান জানান।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সকাল সাড়ে ১০টা থেকে মতিঝিল-শাহাজাহানপুর-কমলাপুর এলাকার সেন্ট্রাল গভর্নমেন্ট স্কুল, মতিঝিল আইডিয়াল স্কুল ও বাংলাদেশ ব্যাংক স্কুলসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে এবং জনপদে ও ব্যবসা প্রতিষ্ঠানে গণসংযোগ কর্মসূচি অনুষ্ঠিত হবে। গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জননেতা জোনায়েদ সাকি এই গণসংযোগ কর্মসূচিতে উপস্থিত থাকবেন এবং পথসভাগুলোতে আলোচনা করবেন।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৬
পিআর/এমজেএফ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-11-16 08:23:30