bangla news

সাম্প্রদায়িক সম্প্রতি বাড়াতে সহস্রাধিক হাটসভা করবে সিপিবি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-১১-১৪ ১০:১৭:১৮ এএম

সাম্প্রদায়িক সম্প্রীতি বাড়াতে দেশব্যাপী সভা-সমাবেশের কর্মসূচি নিয়ে মাঠে নামছে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)। ১৫ নভেম্বর (মঙ্গলবার) থেকে আগামী ৩০ নভেম্বর (বুধবার) পর্যন্ত দেশব্যাপী এ কর্মসূচি চলবে।

ঢাকা: সাম্প্রদায়িক সম্প্রীতি বাড়াতে দেশব্যাপী সভা-সমাবেশের কর্মসূচি নিয়ে মাঠে নামছে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)। ১৫ নভেম্বর (মঙ্গলবার) থেকে আগামী ৩০ নভেম্বর (বুধবার) পর্যন্ত দেশব্যাপী এ কর্মসূচি চলবে।

কর্মসূচির মধ্যে রয়েছে গ্রামাঞ্চলে কমপক্ষে ১ হাজার হাটসভা, শহরাঞ্চলে পথসভা এবং সমাবেশ। এতে দলের কেন্দ্রীয় নেতারা উপস্থিত থাকবেন।

মঙ্গলবার (১৫ নভেম্বর) নরসিংদী জেলার বেলাবো উপজেলার নারায়ণপুর হাটে সভার মধ্য দিয়ে সিপিবি সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম ১৫ দিনব্যাপী এ কর্মসূচির উদ্বোধন করবেন।

সম্প্রতি ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর এবং গাইবান্ধায় সাঁওতাল পল্লীতে অপ্রীতিকর ঘটনার প্রেক্ষিতে এ কর্মসূচি হাতে নেয় সিপিবি।

সিপিবি সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম ও সাধারণ সম্পাদক সৈয়দ আবু জাফর আহমেদ সোমবার (১৪ নভেম্বর) এক বিবৃতিতে আরও জানান, যে স্বপ্ন ও আকাঙ্ক্ষা নিয়ে আমরা মুক্তিযুদ্ধ করেছিলাম- তা থেকে বাংলাদেশ ক্রমশ দূরে সরে যাচ্ছে। সাম্প্রদায়িক সম্প্রীতি বাড়াতে শুধুমাত্র সরকারের ওপর নির্ভর না করে জনগণকে ঐক্যবদ্ধ হয়ে রুখে দাঁড়াতে হবে।

বাংলাদেশ সময়: ২১১৪ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৬
এসকে/এটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-11-14 10:17:18