ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

সংবিধান মেনেই সুষ্ঠু নির্বাচন হবে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৪ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৬
সংবিধান মেনেই সুষ্ঠু নির্বাচন হবে ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আওয়ামী লীগ কোনো প্রশ্নবিদ্ধ নির্বাচন চায় না। সুষ্ঠু, অবাধ, নিরপেক্ষ নির্বাচন করতে যা যা দরকার আওয়ামী লীগ তা করবে এবং সংবিধান মেনেই নির্বাচন করা হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক।

ঢাকা: আওয়ামী লীগ কোনো প্রশ্নবিদ্ধ নির্বাচন চায় না। সুষ্ঠু, অবাধ, নিরপেক্ষ নির্বাচন করতে যা যা দরকার আওয়ামী লীগ তা করবে এবং সংবিধান মেনেই নির্বাচন করা হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক।

 

সোমবার (১৪ নভেম্বর) রাজধানীর সিরডাপ মিলনায়তনে ‘ইলেকশন ওয়াকিং গ্রুপ’ আয়োজিত প্রধান নির্বাচন কমিশনার এবং নির্বাচন কমিশনার নিয়োগ শীর্ষক গোলটেবিল বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

 

তিনি বলেন, সুষ্ঠু, অবাধ, নিরপেক্ষ নির্বাচন করতে স্বাধীন নির্বাচন কমিশনারের গুরুত্ব অপরিহার্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের গণতন্ত্রকে সুপ্রতিষ্ঠিত করেছেন, তিনি কোনো প্রশ্নবিদ্ধ নির্বাচন চান না।

আব্দুর রাজ্জাক বর্তমান নির্বাচন কমিশনার সম্পর্কে বলেন, প্রধান নির্বাচন কমিশনার রকিব উদ্দিন আহমেদ, কোনো রাজনৈতিক দলের হয়ে কখনো কোনো কাজ করেননি, তাহলে তিনি তো নিরপেক্ষই, এতে সমস্যা কোথায়!

তিনি আরও বলেন, আগামী নির্বাচনে আওয়ামী লীগের পক্ষ থেকে সবার সঙ্গে মতবিনিময় করা হবে, আমাদের রাষ্ট্রপতি খুব দায়িত্ববান মানুষ, আপনারা তার প্রতি আস্থা রাখতে পারেন।

গোলটেবিল বৈঠকে সভাপতিত্ব করেন ‘ইলেকশন ওয়ার্কিং গ্রুপ এর   
কার্যনির্বাহী সদস্য হারুন অর রশিদ।

আরোও বক্তব্য রাখেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী, জাতীয় পার্টির সংসদ সদস্য জিয়া উদ্দিন আহমেদ বাবলুসহ প্রমুখ।
 
বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৬
এসটি/আরআইএস/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।