ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

‘একটি মহল সাম্প্রদায়িক সন্ত্রাসে উস্কানি দিচ্ছে’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৬ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৬
‘একটি মহল সাম্প্রদায়িক সন্ত্রাসে উস্কানি দিচ্ছে’ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ‘জ্বালাও-পোড়াও আন্দোলনে ব্যর্থ হয়ে একটি মহল সাম্প্রদায়িক সন্ত্রাসে উস্কানি দিচ্ছে। কিন্তু শেখ হাসিনার আমলে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করা যাবে না।’

সিরাজগঞ্জ: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ‘জ্বালাও-পোড়াও আন্দোলনে ব্যর্থ হয়ে একটি মহল সাম্প্রদায়িক সন্ত্রাসে উস্কানি দিচ্ছে। কিন্তু শেখ হাসিনার আমলে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করা যাবে না।

রোববার (১৩ নভেম্বর) দুপুরে সিরাজগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে শহীদ শামসুদ্দিন সম্মেলন কক্ষে আইন-শৃঙ্খলা কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, বর্তমান সরকারের আমলে সব ধর্মের মানুষ শান্তিপূর্ণভাবে তাদের আচার পালন করে আসছেন। এ অবস্থায় সংখ্যালঘুদের ওপর হামলা চালিয়ে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টের পাঁয়তারা চলছে।

তিনি ষড়য়ন্ত্রকারীদের ব্যাপারে সতর্ক থাকতে প্রশাসন ও জনপ্রতিনিধিদের নির্দেশ দেন।

জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকার সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন, সংসদ সদস্য তানভীর ইমাম ও সেলিনা বেগম স্বপ্না, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ বিশ্বাস, পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট কে এম হোসেন আলী হাসান প্রমুখ।

পরে মন্ত্রী সদর উপজেলার শিয়ালকোলে শহীদ এম মনসুর মেডিকেল কলেজের স্থান পরিদর্শন করেন।

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।