ঢাকা, শুক্রবার, ৮ চৈত্র ১৪২৫, ২২ মার্চ ২০১৯
bangla news

নারায়ণগঞ্জে যুবলীগের বর্ণাঢ্য র‌্যালি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-১১-১১ ৮:৩৭:০২ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আওয়ামী যুবলীগের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জে বর্ণাঢ্য র‌্যালি ও মিছিল করেছেন জেলা ও মহানগর যুবলীগের নেতাকর্মীরা।

নারায়ণগঞ্জ: আওয়ামী যুবলীগের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জে বর্ণাঢ্য র‌্যালি ও মিছিল করেছেন জেলা ও মহানগর যুবলীগের নেতাকর্মীরা।

শুক্রবার (১১ নভেম্বর) বিকেলে শহরের চাষাঢ়া এলাকা থেকে মোটরসাইকেলের বহর ও বাদ্য বাজনা সহকারে নগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূঁইয়া সাজনুর নেতৃত্বে বর্ণাঢ্য একটি র‌্যালি বের করা হয়।

পরে র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ২নং রেলগেটস্থ জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে গিয়ে সমবেত হয়।

 এছাড়া জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপুর নেতৃত্বে একটি র‌্যালি বের হয়ে একই স্থানে গিয়ে সমবেত হয়।

পরে নগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেনের সভাপতিত্বে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন।

সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু হাসনাত মুহাম্মদ শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি চন্দন শীল, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি রবিউল ইসলাম, যুগ্ম সম্পাদক জিএম আরমান, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, জিএম আরাফাত, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, নগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. জুয়েল হোসেন, সেলিম হাসান দিনার, মোশারফ হোসেন জনি, জেলা ছাত্রলীগের সভাপতি সাফায়েত আলম সানি, সাধারণ সম্পাদক মিজানুর রহমান সুজন, মহানগর ছাত্রলীগের আহ্বায়ক হাবিবুর রহমান রিয়াদ, সোনালী ব্যাংকের সিবিএ নেতা আব্দুল কাদির, একাত্তরের চেতনামঞ্চের এম এ রাসেল, নগর যুবলীগের সহ-সভাপতি শাহীন আহম্মেদ, অ্যাডভোকেট ফজলুর রহমান, রেজাউর রহমান, যুগ্ম সম্পাদক ওয়াহেদুর রহমান জুয়েল, সাংগঠনিক সম্পাদক আমজাদ হোসেন জুয়েল, ক্রীড়া সম্পাদক মনিরুল ইসলাম সেন্টু, নগর যুবলীগ নেতা রিপন, সুমন, ১১নং ওয়ার্ড যুবলীগের সভাপতি চঞ্চল মাহমুদ, সাধারণ সম্পাদক ইউসুফ মেম্বার, ১২নং ওয়ার্ড যুবলীগের সভাপতি সেলিম খান, ১৩নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, ১৪নং ওয়ার্ড যুবলীগের সভাপতি সামছুল আলম, ১৫নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মো. শাহীন, ১৬নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোতাহার হোসেন, সাধারণ সম্পাদক কাইউম পারভেজ, ১৭নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আসাদুল্লাহ, সাধারণ সম্পাদক মামুন ভূইয়া, ১৮নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আব্দুল মালেক ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমান প্রমুখ।
বাংলাদেশ সময়: ১৯৩৪ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৬
এএটি/আরআই

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14