ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর প্রথম প্রহরে বরিশালে শ্রদ্ধা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪১ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৬
যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর প্রথম প্রহরে বরিশালে শ্রদ্ধা

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনি  ও শহীদ আব্দুর রব সেরনিয়াবাত এর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন যুবলীগ বরিশাল জেলা ও মহানগর নেতা-কর্মীরা।

বরিশাল: বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনি  ও শহীদ আব্দুর রব সেরনিয়াবাত এর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন যুবলীগ বরিশাল জেলা ও মহানগর নেতা-কর্মীরা।
 
নগরের সদর রোডস্থ শহীদ সোহেল চত্ত্বরের আওয়ামী লীগের দলীয় কার্যালয় চত্ত্বরে জেলা ও মহানগর যুবলীগ আয়োজিত প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচির অংশ হিসেবে বৃহস্পতিবার দিবাগত রাত ১২টা ১ মিনিটে ফুল দিয়ে এ শ্রদ্ধা জ্ঞাপন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বরিশাল মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ, জেলা কমিটির সভাপতি অধ্যাপক মো. জাকির হোসেন, সাধারণ সম্পাদক ফজলুল করিম শাহীন, মহানগর যুবলীগের আহ্বায়ক মো. নিজামুল ইসলাম নিজাম, যুগ্ম-আহ্বায়ক মেজবাহ উদ্দিন জুয়েল, শাহিন সিকদার, যুবলীগ নেতা অ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকন প্রমুখ।
 
মহানগর ও জেলা যুবলীগের শ্রদ্ধা নিবেদন শেষে মহানগরীর বেশ কয়েকটি ওয়ার্ড যুবলীগের পক্ষ থেকে পুষ্পার্ঘ অর্পন করেন ওয়ার্ড সভাপতি ও সম্পাদকরা।
 
এদিকে আওয়ামী যুবলীগের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচির অংশ হিসেবে শুক্রবার সূর্যোদয়ের পর পরই সকাল ৬টায় সদর রোডের শহীদ সোহেল চত্ত্বরে আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় এবং সাংগঠনিক পতাকা তোলা হবে।
 
এছাড়া সকাল ১০টায় দলীয় কার্যালয় থেকে এক বর্ণাঢ্য ৠালি বের করা হবে। তার আগে দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ অনুষ্ঠিত হবে। তাতে জেলা ও মহানগর যুবলীগের নেতৃবৃন্দ ছাড়াও জেলা, মহানগর আওয়ামী লীগের সভাপতি, সম্পাদকও স্থানীয় সংসদ সদস্যদের উপস্থিত থাকার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ০৪৩৮ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৬
এমএস/জেডএম

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।