ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪২৬, ১৬ জুন ২০১৯
bangla news

‘বিএনপি নীতিহীন দল’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-১১-১০ ৩:৪৫:৫০ এএম
মাহবুব-উল আলম হানিফ

মাহবুব-উল আলম হানিফ

বিএনপি নীতিহীন ও নীতিবর্জিত দল বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।

ঢাকা: বিএনপি নীতিহীন ও নীতিবর্জিত দল বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) রাজধানীর ধানমণ্ডিতে আওয়ামী লীগের সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ মন্তব্য করেন তিনি।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে হানিফ বলেন, নাসিরনগরে যে হামলা হয়েছে, সেটা সেখানকার আওয়ামী লীগের নেতাকর্মী ও স্থানীয় জনপ্রতিনিধিরা প্রতিহত করতে পারতেন। কিন্তু সে দায়িত্ব তারা সঠিকভাবে পালনে ব্যর্থ হয়েছেন। সে কারণেই বলা হয়েছে, কয়েকজনের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়ার। কিন্তু এ ঘটনার সঙ্গে তারা যে সম্পৃক্ত- সে অভিযোগ সঠিক নয়’।
হানিফ বলেন, যেকোনো স্বার্থের জন্য সিদ্ধান্ত পরিবর্তন করতে পারে বিএনপি। দলটি কখনো জনগণের রায়ে বিশ্বাস করে না, সব সময় ষড়যন্ত্র করতে থাকে।

মার্কিন নির্বাচন থেকে বিএনপিকে শিক্ষা নেওয়ার আহ্বান জানিয়ে হানিফ বলেন, যুক্তরাষ্ট্রের এ নির্বাচন থেকে আপনারাও শিক্ষা নেওয়ার চেষ্টা করুন। এটাই শিক্ষা নিন যে, জনগণই সব ক্ষমতার মালিক। জনগণের বাইরে ষড়যন্ত্র করে কিছু হয় না।
 
কোথাও কোনো নির্বাচন হলেই বিএনপি ষড়যন্ত্র করতে থাকে মন্তব্য করেন হানিফ বলেন, তারা মনে করে অমুক দল ক্ষমতায় আসলে বিএনপিকেও ক্ষমতায় নিয়ে আসবে। তারা সব সময় সেসব দেশের নির্বাচনের দিকে চেয়ে থাকে। আগ বাড়িয়ে ষড়যন্ত্রের জাল বুনতে থাকে।

তিনি বলেন, যারা বিদেশি প্রভুর দিকে তাকিয়ে থাকে তারা হতাশা ছাড়া কিছুই পাবে না।


বিএনপি সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করে দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্র করছে বলেও অভিযোগ করেন হানিফ।
 
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের ‍যুগ্ম-সাধারণ সম্পাদক দীপু মণি ও আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল, খালিদ মাহমুদ চৌধুরী ও এনামুল হক শামীম, কৃষি বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী এবং দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৬/আপডেট: ১৬৪৯ ঘণ্টা,
এমইউএম/এএটি/এএসআর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-11-10 03:45:50