ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৯ মে ২০১৯
bangla news

বিদেশে ক্ষমতার পালা বদলে গদির স্বপ্ন দেখেন খালেদা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-১১-১০ ২:৫৩:৫০ এএম
ছবি: সুমন- বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সুমন- বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গণতন্ত্রের জন্য নূর হোসেনরা রক্ত দেন আর খালেদা জিয়ারা গণতন্ত্র হত্যার ষড়যন্ত্র করেন বলে মন্তব্য খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলামের। তিনি...

ঢাকা: গণতন্ত্রের জন্য নূর হোসেনরা রক্ত দেন আর খালেদা জিয়ারা গণতন্ত্র হত্যার ষড়যন্ত্র করেন বলে মন্তব্য খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলামের। তিনি বলেন, গণতন্ত্রকে হত্যার জন্য খালেদা জিয়ার ষড়যন্ত্র এখনও অব্যাহত। তিনি বিদেশে ক্ষমতার পালা বদলে গদির স্বপ্ন দেখেন।

অ্যাডভোকেট কামরুল ইসলাম বৃহস্পতিবার (১০ অক্টোবর) শহীদ নূর হোসেন দিবস আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সকালে জাতীয় প্রেসক্লাবে শহীদ নূর হোসেন সংসদ এ আলোচনা সভার আয়োজন করে।

খাদ্যমন্ত্রী বলেন, দেশে গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য যুগে যুগে নূর হোসেনরা রক্ত দিয়েছেন। আর বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ারা বারবার গণতন্ত্রকে হত্যা করার জন্য ষড়যন্ত্র করছেন। শেখ হাসিনার নেতৃত্বে দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা হয়েছে। এই গণতন্ত্রকে নষ্ট করতে খালেদা জিয়া মানুষ পুড়িয়ে হত্যা করেছেন।

বিএনপি ক্ষমতায় যাওয়ার জন্য বিদেশের দিকে তাকিয়ে মন্তব্য করে তিনি বলেন, বিদেশের ক্ষমতায় পালা বদলকে কেন্দ্র করে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখে বিএনপি। এদেশের মানুষের শক্তিকে তারা বিশ্বাস করে না। যারা বিদেশের ক্ষমতার পালা বদলের দিকে তাকিয়ে থাকে, এদেশের মানুষ অতীতের মতো আগামী নির্বাচনেও তাদের ব্যর্থ করে দেবে। তাদের আর ক্ষমতায় বসাবে না।
 
শহীদ নূর হোসেন সংসদের সভাপতি শহীদ তোসলিম হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন, আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি শাবান মাহমুদ, কামাল চৌধুরী, হেদায়েত হোসেন স্বপন, অরুণ সরকার রানা প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩৪৬ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৬
এসকে/আইএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db