ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আনোয়ার জাহিদের মৃত্যুবার্ষিকীর আলোচনায় যাননি বিএনপি নেতারা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৮ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১০

ঢাকা: সাবেক মন্ত্রী ও বিশিষ্ট সাংবাদিক আনোয়ার জাহিদের ২য় মৃত্যুবার্ষিকীর আলোচনা সভা ও ইফতার মাহফিলে অংশ নেননি বিএনপি নেতারা।

শনিবার সন্ধ্যায় জাতীয় প্রেসকাবে আগ্রাসন প্রতিরোধ জাতীয় কমিটি আয়োজিত ‘ইসলামী-জাতীয়তাবাদী শক্তির ঐক্যের রূপকার আনোয়ার জাহিদ’ শীর্ষক ওই আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।



তাতে প্রধান অতিথি হিসেবে বিএনপি মহাসচিব খোন্দকার দেলোয়ার হোসেন ও বিশেষ অতিথি হিসেবে সিনিয়র যুগ্ম-মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উপস্থিত থাকার কথা ছিলো। কিন্তু শেষ পর্যন্ত তারা ওই অনুষ্ঠানে যাননি।

তাদের অনুপস্থিতিতে মাওলানা মুহিউদ্দিন খানের সভাপতিত্বে অনুষ্ঠিত সংক্ষিপ্ত আলোচনায় অংশ নেওয়া বক্তারা এর তীব্র নিন্দা জানান।  

এ সময় ক্ষোভ প্রকাশ করেন জাতীয় গণতান্ত্রিক পার্টি (জাগপা) সভাপতি শফিউল আলম প্রধান, বিশিষ্ট সাংবাদিক রকিব উদ্দিন আহমেদ, সাদেক খান, মুসলীম লীগ নেতা মোস্তাফিজুর রহমান, লেবার পার্টি নেতা মোস্তাফিজুর রহমান ইরান, ন্যাপ (ভাসানী) নেতা আলতাফ হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।