ঢাকা, মঙ্গলবার, ৭ আশ্বিন ১৪২৭, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৩ সফর ১৪৪২

আওয়ামী লীগ

‘জেলা পরিষদ প্রশাসক হিসেবে কাজ করার চেষ্টা করেছি’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৫ ঘণ্টা, নভেম্বর ৯, ২০১৬
‘জেলা পরিষদ প্রশাসক হিসেবে কাজ করার চেষ্টা করেছি’ ছবি-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ময়মনসিংহ জেলা পরিষদের প্রশাসক হিসেবে জেলাব্যাপী কাজ করার চেষ্টা করেছেন বলে মন্তব্য করেছেন জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা।

ময়মনসিংহ: ময়মনসিংহ জেলা পরিষদের প্রশাসক হিসেবে জেলাব্যাপী কাজ করার চেষ্টা করেছেন বলে মন্তব্য করেছেন জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা।

তিনি বলেন, আমি জেলা পরিষদের প্রশাসক হিসাবে মসজিদ, মন্দির, ব্রিজ, কালভার্ট, রাস্তা, কবরস্থান, শশ্মানের উন্নতির জন্য জেলাব্যাপী কাজ করার চেষ্টা করেছি।

কোনো বৈষম্য করিনি।

বুধবার (০৯ নভেম্বর) দুপুরে জেলা পরিষদের শিল্পাচার্য জয়নুল আবেদিন মিলনায়তনে মুক্তাগাছা উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

সভায় অংশ নেন মুক্তাগাছা ১নং দুল্লা ইউনিয়ন পরিষদের চেয়াম্যান হোসেন আলী, ৭নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, ৮নং ইউনিয়নের চেয়ারম্যান কছিম উদ্দিন ও ৯নং ইউনিয়নের চেয়ারম্যান ইব্রাহীম প্রমুখ।

এ সময় জেলা আওয়ামী লীগের সাবেক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আহম্মদ আলী আকন্দ, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট ফরিদ আহম্মেদ, কাজী আজাদ জাহান শামীম, আওয়ামী লীগ নেতা হুমায়ুন কবির হিমেল, মোস্তফা মামুনুর রায়হান অসীম, জেলা যুবলীগের তথ্য ও গবেষণা সম্পাদক আখেরুল ইমাম সোহাগ প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে ত্রিশাল উপজেলার মোক্ষপুর ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালামের নেতৃত্বে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগের নেতাকর্মীসহ বিভিন্ন ওয়ার্ডের ইউপি সদস্যরা জেলা পরিষদের প্রশাসক অ্যাডভোকেট জহিরুল হক খোকাকে ফুলেল শুভেচ্ছা জানান।  

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১৬
এমএএএম/এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa