ঢাকা, সোমবার, ৯ বৈশাখ ১৪২৬, ২২ এপ্রিল ২০১৯
bangla news

নাসিরনগরে হামলাকারীদের শাস্তি দ্রুত বিচার আইনে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-১১-০৯ ৮:০০:৫২ এএম

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে হিন্দু সম্প্রদায়ের মন্দির ও বাড়িঘরে হামলার সঙ্গে জড়িতদের দ্রুত বিচার আইনে বিচার করা হবে বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী মো. নাসিম।

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে হিন্দু সম্প্রদায়ের মন্দির ও বাড়িঘরে হামলার সঙ্গে জড়িতদের দ্রুত বিচার আইনে বিচার করা হবে বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী মো. নাসিম।
 
বুধবার (০৯ নভেম্বর) বিকেলে নাসিরনগর উপজেলা সদরের গৌর মন্দির চত্বরে আয়োজিত সমাবেশে একথা বলেন তিনি।

এরআগে মন্ত্রীর নেতৃত্বে ১৪ দলের একটি প্রতিনিধিদল ক্ষতিগ্রস্ত ওই এলাকা পরিদর্শন করেন।

মন্ত্রী আরো বলেন, ‘সরকারকে ছোট করতে এ হামলা চালানো হয়েছে। এ হামলা ষড়যন্ত্রের একটা অংশ। যারা দেশের স্বাধীনতায় বিশ্বাস করে না, তারাই এ হামলা চালিয়েছে। তাদের কালো হাত ভেঙে দেওয়া হবে।’

নাসিরনগরের স্থানীয় সংসদ সদস্য মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী অ্যাডভোকেট ছায়েদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সর্বদলীয় সমাবেশে ১৪ দলের পক্ষে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার, সাম্যবাদী দলের সভাপতি দিলীপ বড়ুয়া, আওয়ামী লীগ নেতা অসীম কুমার উকিল প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১৬
এসআর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14