bangla news

বিএনপির সঙ্গে সংলাপের প্রয়োজন নেই

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-১১-০৪ ৩:১০:৩৬ এএম
ছবি- বাংলানিউজটোয়েন্টিফোর

ছবি- বাংলানিউজটোয়েন্টিফোর

এ মুহূর্তে বিএনপির সঙ্গে সংলাপের প্রয়োজন নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।
 

ঢাকা বিশ্ববিদ্যালয়: এ মুহূর্তে বিএনপির সঙ্গে সংলাপের প্রয়োজন নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।
 
তিনি বলেছেন, এ মুহূর্তে নির্বাচন নিয়ে সংলাপ দরকার নেই। ২০১৮ সালের শেষ দিকে বা ১৯ সালের প্রথম দিকে নির্বাচনে সব দলের অংশগ্রহণের জন্য সরকারের পক্ষ থেকে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে। প্রয়োজন হলে তখন সবার সঙ্গে কথাও বলা হবে।

শুক্রবার (০৪ নভেম্বর) দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের আর সি মজুমদার মিলনায়তনে জেলহত্যা দিবস (০৩ নভেম্বর) উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ আলোচনা সভার আয়োজন করে।

হানিফ বলেন, পৃথিবীতে সবচেয়ে নিরাপদ জায়গা হিসেবে জেলখানাকে বিবেচনা করা হয়। কিন্তু জাতীয় চারনেতাকে জেলখানার অন্ধকার প্রকোষ্ঠে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় হত্যা করা হয়।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিকের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একে এম এনামুল হক শামীম, বার কাউন্সিলের সহ-সভাপতি অ্যাডভোকেট আব্দুল বাসেত মজুমদার ও আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী।

বাংলাদেশ সময়: ১৩০৮ ঘণ্টা নভেম্বর ০৪, ২০১৬
এসকেবি/জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2016-11-04 03:10:36