ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

চট্টগ্রামে হিযবুত তাহরীরের দুই সদস্যের জন্য ৭ দিনের রিমান্ড আবেদন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫৮ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১০

চট্টগ্রাম: চট্টগ্রামে পোস্টার লাগানোর সময় শুক্রবার গ্রেপ্তার করা হিযবুত তাহরীরের দুই সদস্যকে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড চেয়েছে পুলিশ।

শনিবার রিমান্ডের এই আবেদন জানানোর পর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ওসমান গনি আগামী ১৬ আগস্ট তাদের রিমান্ড শুনানির তারিখ নির্ধারণ করেন।



সন্ত্রাস দমন অধ্যাদেশে দায়েরকৃত এই মামলায় সাদেক নামে চুয়েটের আরো এক ছাত্রসহ চারজনকে কে আসামি করা হয়েছে।

শুক্রবার বাদশা মিঞা রোডের সানাই কমিউনিটি সেন্টারের দেওয়ালে পোস্টার লাগানোর সময় পুলিশ হিযবুত তাহরীরের সদস্য এবং চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েটের) ছাত্র আনোয়ার পারভেজ শিকদার (২২) ও মোহাম্মদ হাবিবুল্লাহ ওরফে হাবিব ওরফে হাফিজকে (২২) গ্রেপ্তার করে। আনোয়ার  ও হাবিব চুয়েটের ত্বড়িৎ প্রকৌশল বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র।

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবজ্যোতি খীসা বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে চুয়েটের দুই ছাত্র হিযবুত তাহ্রীরের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। সংগঠনের অন্য নেতাদের অবস্থান জানতে এবং প্রাথমিকভাবে পাওয়া তথ্য যাচাই করতে আরো ব্যাপক জিজ্ঞাসাবাদের জন্য তাদের রিমান্ডে নেওয়ার আবেদন করা হয়েছে। ’

বাংলাদেশ সময়: ১৭৪৩ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।