ঢাকা, বুধবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ০২ ডিসেম্বর ২০২০, ১৫ রবিউস সানি ১৪৪২

আওয়ামী লীগ

৮ নভেম্বর আ’লীগের কার্যনির্বাহী সংসদের প্রথম সভা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩১ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৬
৮ নভেম্বর আ’লীগের কার্যনির্বাহী সংসদের প্রথম সভা

ঢাকা: আগামী ৮ নভেম্বর ক্ষমতাসীন আওয়ামী লীগের নব-নির্বাচিত কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের প্রথম সভা আহ্বান করা হয়েছে। ওইদিন বিকেল ৪টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এ সভা অনুষ্ঠিত হবে।

 

এতে সভাপতিত্ব করবেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
  
গত ২২ ও ২৩ অক্টোবর দু’দিনব্যাপী আওয়ামী লীগের জাতীয় সম্মেলনে নতুন কার্যনির্বাহী সংসদ নির্বাচন করা হয়।
 
আওয়ামী লীগের ৮১ সদস্যের কার্যনির্বাহী সংসদের সভাপতিমণ্ডলীতে তিনটি এবং সম্পাদকমণ্ডলীতে ৪টিসহ মোট ৭টি পদ খালি রয়েছে।

সম্পাদকমণ্ডলীর খালি পদগুলো হলো- আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এবং উপ-দপ্তর সম্পাদক।  

এদিকে আওয়ামী লীগ নেতাদের সঙ্গে কথা বলে জানা যায়, প্রথম সভায় দলের আগামী দিনের সাংগঠনিক পরিকল্পনা ঠিক করা হবে। এ ব্যাপারে দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিক নির্দেশনাও দেবেন। সে অনুযায়ী কর্মসূচি গ্রহণ করে দলের পরবর্তী কার্যক্রম শুরু করা হবে। আগামী নির্বাচনকে সামনে রেখে দলকে আরও সুসংগঠিত করতে বিভিন্ন কর্মসূচি নেওয়া হবে।  

সোমবার সংবাদ বিজ্ঞতিতে আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সব সদস্যকে সভায় যথাসময়ে উপস্থিত থাকার জন্য দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের অনুরোধ জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৮২৯ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৬  
এসকে/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa