bangla news
ইউপি নির্বাচন

ভোট কেনার দায়ে যুবলীগের ৩ নেতাকর্মী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-১০-৩১ ২:১৮:৩৮ এএম

সাতক্ষীরার দেবহাটায় ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে একটি কেন্দ্রে  টাকা দিয়ে ভোট কেনার সময় উপজেলা যুবলীগের আহ্বায়ক মিজানুর রহমান ও দুই কর্মীকে আটক করেছে র‌্যাব।

সাতক্ষীরা: সাতক্ষীরার দেবহাটায় ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে একটি কেন্দ্রে  টাকা দিয়ে ভোট কেনার সময় উপজেলা যুবলীগের আহ্বায়ক মিজানুর রহমান ও দুই কর্মীকে আটক করেছে র‌্যাব।

সোমবার (৩১ অক্টোবর) বেলা ১১টায় উপজেলার খেজুরবাড়িয়া ভোটকেন্দ্রের পাশে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী অফিস থেকে ভোট কেনার সময় তাদের হাতেনাতে আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ১০ হাজার টাকা উদ্ধার করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে উপজেলা যুবলীগের আহ্বায়ক মিজানুর রহমান এবং কর্মী মিন্নু ও আব্দুল কাদেরকে ৫০০ টাকা করে জরিমানা করে ছেড়ে দেওয়া হয়।

এদিকে, বিজিবি সদস্যদের বিরুদ্ধে দলীয় কর্মীদের মারধরের অভিযোগ এনে কলারোয়া উপজেলার কেরালকাতা ইউপি নির্বাচনে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী স ম গোলাম মোরশেদ ভোট বর্জনের ঘোষণা দিয়েছেন।

বেলা ১১টা ২০ মিনিটে কেরালকাতা বালিয়ানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার তাপস কুমার দাস ও সংবাদ কর্মীদের সামনে বিজিবি সদস্যদের বিরুদ্ধে কর্মীদের মারধরের অভিযোগ তুলে এ ঘোষণা দেন তিনি।

দেবহাটার ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) গোলাম মহিউদ্দিন বাংলানিউজকে এসব তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১২১০ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৬
এসআর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2016-10-31 02:18:38