bangla news

‘আনোয়ার মনোনীত হলে আমরা নিঃস্বার্থভাবে কাজ করবো’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-১০-২৯ ৭:৫০:৪৫ এএম
ছবি: দীপু মালাকার-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: দীপু মালাকার-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনকে যদি নেত্রী মনোনীত করেন তাহলে আমরা এখানে উপস্থিত লাখো মানুষ নৌকার পক্ষে নিঃস্বার্থভাবে কাজ করবো।

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনকে যদি নেত্রী মনোনীত করেন তাহলে আমরা এখানে উপস্থিত লাখো মানুষ নৌকার পক্ষে নিঃস্বার্থভাবে কাজ করবো।

শনিবার (২৯ অক্টোবর) বিকেলে নারায়ণগঞ্জ শহরের ইসদাইর পৌর ওসমানী স্টেডিয়ামে পাশে বালুর মাঠে সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান আইভীকে উদ্দেশ্য করে বলেন, ক্ষমা চাও, তুমি ক্ষমা চাও। আইভী বলেছিলেন, শেখ হাসিনা গণতন্ত্রে বিশ্বাস করে, এটা তিনি (আইভি) বিশ্বাস করতে চান না। আর খালেদা  জিয়া গণতন্ত্রে বিশ্বাস করেন, এটা তিনি বিশ্বাস করেন। আইভীকে প্রকাশ্যে বা গোপনে দলের নেতাকর্মীদের কাছে ক্ষমা চেয়ে নিতে হবে।

তিনি বলেন, নারায়ণগঞ্জের কাছে আমি এবং আমার পরিবার ঋণী। নারায়ণগঞ্জের মানুষ আমার বাবা, বড় ভাই নাসিম ওসমান, সেলিম ওসমান ও আমাকে সম্মানীত করেছে। তাই আগেই এ নারায়ণগঞ্জবাসীকে স্যালুট জানাই।

তিনি বলেন, নেত্রী আমাকে বলেছেন জনগণের কাছে যাও, জনগণের সেবা করো। আমি তাই করছি। জনগণের বাইরে এবং দলের নেতাকর্মীদের বাইরে যাবার ক্ষমতা আমার নেই।

শামীম ওসমান আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাংলাদেশকে বিশ্বের মানচিত্রে মাথা উঁচু করে দাঁড় করিয়েছে। আমাদের এ সমাবেশের কারণে যে যানজটের সৃষ্টি হয়েছে তার জন্য ক্ষমা চেয়ে নিচ্ছি নগরবাসীর কাছে।

সন্ত্রাস, জঙ্গিবাদ, ইভটিজিং, মাদক নির্মূল এবং আধুনিক নারায়ণগঞ্জ গড়ার প্রত্যয় নিয়ে মহানগর আওয়ামী লীগের উদ্যোগে এ সমাবেশের আয়োজন করেছে।  

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহার সঞ্চালনায় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জের সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য হোসনে আরা বেগম বাবলী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদাল, মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি চন্দন শীল, সহ সভাপতি রোকনউদ্দীন আহম্মেদ, গোপী নাথ দাস, জেলা জাসদের সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার, সাধারণ সম্পাদক মোহর আলী, নারায়ণগঞ্জ আদালতের পিপি ওয়াজেদ আলী খোকন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কাউন্সিলর ও নারায়ণগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসারত জাহান স্মৃতি, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি এমএ রশিদ,  ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শওকত আলী, আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট আনিছুর রহমান দিপু প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৪৮ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৬
এসএইচ/

**
ওসমানী পৌর স্টেডিয়ামে জনতার ঢল

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-10-29 07:50:45