bangla news

আ’লীগের কেন্দ্রীয় কমিটিতে সিলেটের কামরান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-১০-২৯ ৭:৪৮:৪৩ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ক্ষমতাসীন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটিতে স্থান পেলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সিটি করপোরেশন মেয়র বদর উদ্দিন আহমদ কামরান।


 

সিলেট: ক্ষমতাসীন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটিতে স্থান পেলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সিটি করপোরেশন মেয়র বদর উদ্দিন আহমদ কামরান।

স্থান পেয়েছেন মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান অধ্যাপক রফিক আহমদও।

শনিবার (২৯ অক্টোবর) দলটির কেন্দ্রীয় কমিটির পূর্ণাঙ্গ তালিকা প্রকাশ করা হয়। এতে সিলেট ও মৌলভীবাজার থেকে এ দুই নেতাকে কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য পদে রাখা হয়।

আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজও বাংলানিউজকে বিষয়টি জানিয়েছেন।

এর আগে আওয়ামী লীগের ২০তম সম্মেলনে সিলেটের কোটায় সভাপতিণ্ডলীর সদস্য পদে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের নাম ঘোষণা করেন। এরপর সাংগঠনিক সম্পাদক পদে অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজকেও বহাল রাখা হয়।  

কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য পদে আসীন হওয়ায় উচ্ছ্বসিত বদর উদ্দিন আহমদ কামরান বাংলানিউজকের সঙ্গে আলাপকালে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। নেত্রীর মূল্যায়নে নেতাকর্মীদের নিয়ে আমৃত্যু দলের জন্য কাজ করে যাওয়ার কথা বলেছেন তিনি।

এদিকে, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য পদ পাওয়ায় নেতাকর্মীদের শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন বদর উদ্দিন আহমদ কামরান। এই খবর ছড়িয়ে পড়ার পর নেতাকর্মীরা নগরীর ছড়ারপাড়স্থ বাসায় গিয়ে তাকে ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন।

বিকেল ৪টায় মেয়র কামরানের বাসায় গিয়ে শুভেচ্ছা জানান জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক অ্যাডভোকেট নাছির উদ্দিন, সাবেক কাউন্সিলর ও নগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক তপন মিত্র, বন পরিবেশ বিষয়ক সম্পাদক জগদীশ দাশ,  জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি তপন পাল, জেলা যুবলীগের সভাপতি আফছর আজিজ ও যুগ্ম-আহ্বায়ক মুশফিক জায়াগিরদার, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সিটি কাউন্সিলর আফতাব উদ্দিন ও সাধারণ সম্পাদক দেবাংসু দাশ মিটু, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি রাহাত তরফদার ও সাবেক সাধারণ সম্পাদক ইমরুল হাসান প্রমুখ।

এছাড়া, জেলা ও মহানগর আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা তাকে শুভেচ্ছা জানাচ্ছেন।

বাংলাদেশ সময়: ১৭৪৪ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৬
এনইউ/এইচএ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-10-29 07:48:43