ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

ওয়াশিংটনে ফজিলাতুন্নেছা মুজিবের ৮১তম জন্মবার্ষিকী পালন

ওয়াশিংটন সংবাদদাতা | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫২ ঘণ্টা, আগস্ট ৯, ২০১১

ওয়াশিংটন ডিসি: যথাযোগ্য মর্যাদায় সোমবার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী বেগম ফজিলাতুন্নেছার ৮১তম জন্মবার্ষিকী উদযাপন করেছে গ্রেটার ওয়াশিংটন ও যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ।

যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক খালিদ হাসানের বাসভবনে এক অনাড়ম্বর অনুষ্ঠানে মিসেস জাহানার হাসান, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শামীম চৌধুরী, গ্রেটার ওয়াশিংটন আওয়ামী লীগের উপদেষ্টা রফিক পারভেজ, সভাপতি শিব্বীর আহমেদ, ভাইস প্রেসিডেন্ট মাহবুবুল করিম, সাধারণ স¤পাদক জি আই রাসেল, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের হাকিকুল ইসলাম খোকন, কাজী আজিজুল হক খোকন, জসিম উদ্দীন খান, আবদুর রহিম বাদশা, মো. আলী সিদ্দিকী, জিন্দাল বাপ্পা, নুরুল আমিন কায়কোবাদ, সহকারী অ্যাটর্নি জেনারেল  আবদুর রকিব মন্টুসহ আরো অনেকে।



অনুষ্ঠানে ফজিলাতুন্নেসা মুজিবের স্মৃতিচারণ করে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক খালিদ হাসানের সহধর্মিনী জাহানারা হাসান বলেন, ‘দেশের স্বাধীনতার জন্য তার অবদানও কম নয়। তিনি বঙ্গববন্ধুকে বিভিন্ন সময়ে নানা বুদ্ধি দিয়ে সাহায্য-সহযোগিতা করেছেন। তিনি ছিলেন উদার প্রকৃতির মানুষ এবং সর্বদাই সাধারণ মানুষের কল্যাণে নিয়োজিত থাকতেন। ’

অনুষ্ঠানে ফজিলাতুন্নেছা মুজিবের ৮১তম জন্মবার্ষিকী উপলক্ষে কেক কাটা হয়।

বাংলাদেশ সময়: ১৬৫১ ঘণ্টা, আগস্ট ৯, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।