ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

খালেদার বিরুদ্ধে মামলা: বুধ-বৃহস্পতি বিএনপির বিক্ষোভ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৭ ঘণ্টা, আগস্ট ৯, ২০১১
খালেদার বিরুদ্ধে মামলা: বুধ-বৃহস্পতি বিএনপির বিক্ষোভ

ঢাকা: খালেদা জিয়ার বিরুদ্ধে মামলা দায়ের ও তারেক রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে বুধবার ঢাকায় এবং বৃহস্পতিবার সারাদেশে বিক্ষোভ কর্মসূচি পালনের ঘোষণা দিয়েছে বিএনপি।

মঙ্গলবার দুপুরে নয়া পল্টনে বিএনপির কেন্দ্রিয় কার্যালয়ে অনুষ্ঠিত যৌথসভা শেষে এক প্রেস ব্রিফিংয়ে দলের ভারপ্্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ ঘোষণা দেন।



জিয়া চ্যারিটেবল ট্রাস্টের নামে অবৈধভাবে অর্থ লেনদেন করার অভিযোগে সাবেক প্রধানমন্ত্রী ও বর্তমানে বিরোধীদলীয় নেতা খালেদা জিয়ার বিরুদ্ধে সোমবার দুর্নীতি দমন কমিশন (দুদক) মামলা দায়ের করে।

সোমবার বিকেল ৪টা ৩০ মিনিটে তেজগাঁও থানায় মামলাটি দায়ের করেন দুদক কর্মকর্তা হারুনুর রশিদ খান।

মামলায় খালেদা জিয়ার তৎকালীন একান্ত সচিব হারিস চৌধুরী ও বর্তমানে বিআইডবি¬উটিএ’র নৌ-নিরাপত্তা ও ট্রাফিক বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক জিয়াউল ইসলাম মুন্না ও ঢাকা সিটি করপোরেশনের মেয়র সাদেক হোসেন খোকার সহকারি একান্ত সচিব মনিরুল ইসলাম খানের বিরুদ্ধেও অভিযোগ আনা হয়েছে।

এদিকে, বিদেশে টাকা পাচারের মামলায় সোমবার খালেদা জিয়ার বড় ছেলে তারেক রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত।

বাংলাদেশ সময়: ১৩২৫ ঘণ্টা, আগস্ট ০৯, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।