ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

বিএনপি হতাশাগ্রস্ত, বিপর্যস্ত একটি দল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২২ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৬
বিএনপি হতাশাগ্রস্ত, বিপর্যস্ত একটি দল

ঢাকা: বিএনপি হতাশাগ্রস্ত ও বিপর্যস্ত একটি দল বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকাল ৮টায় বনানী কবরস্থানে ৭৫’র ১৫ আগস্ট ঘাতকদের হাতে নিহত বঙ্গবন্ধুর সহধর্মিনী ফজিলাতুন্নেছা মুজিবসহ বঙ্গবন্ধু পরিবারের সব শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এ মন্তব্য করেন।

 

ওবায়দুল কাদের বলেন, ঘরে বসে প্রেস বিফ্রিংয়ের মধ্যে বিএনপির কাজ সীমাবদ্ধ। জনগণের সঙ্গে তাদের কোনো সম্পৃক্ততা নেই।

আওয়ামী লীগের কাউন্সিলে গণতন্ত্র বা কোনো অর্জন নেই বিএনপি’র এমন অভিযোগের বিষয়ে তিনি বলেন, বিএনপি গণতন্ত্র বিশ্বাস করে এটা আগে প্রমাণ করুক। নিজেদের দলে কোনো গণতন্ত্র নেই, তারা আবার গণতন্ত্রের কথা বলে। আওয়ামী লীগ সু-শৃঙ্খল, বৃহৎ একটি দল।  

কাউন্সিলে সম্পূর্ণ গণতন্ত্র মেনে নেতা নির্বাচিত করা হয়েছে। কাউন্সিল নিয়ে জনগণের যথেষ্ঠ আগ্রহ ছিলো বলেও উল্লেখ করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।  

এ সময় আরও উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য শেখ সেলিম, মতিয়া চৌধুরী, সাহারা খাতুন, ফারুক খান, অাব্দুর রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, মাহবুব-উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, অাবু সাঈদসহ নব নির্বাচিত কমিটির অন্য সদস্যরা।

**অা’লীগের নবনির্বাচিত নেতাদের বনানী কবরস্থানে শ্রদ্ধা

বাংলাদেশ সময়: ০৯১৮ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৬
এমসি/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।