bangla news

‘তারেকের মতো হতে চান না জয়’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-১০-২৬ ৩:৫১:৫৭ এএম
ছবি: জি এম মুজিবুর

ছবি: জি এম মুজিবুর

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয় আওয়ামী লীগের আগামী দিনের নেতা বলে জানিয়েছেন দলটির নবনির্বাচিত সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয় আওয়ামী লীগের আগামী দিনের নেতা বলে জানিয়েছেন দলটির নবনির্বাচিত সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তবে নেতৃত্বে আসতে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক জিয়ার মতো হতে চান না জয়।

আওয়ামী লীগের নবনির্বাচত সম্পাদকমণ্ডলীর প্রথম সভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে এ কথা বলেন ওবায়দুল কাদের।

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় ওবায়দুল কাদের সভাপতিত্ব করেন।

আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদে সজীব ওয়াজেদ জয়কে আনতে তৃণমূল নেতা-কর্মীদের দাবি প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের উত্তর দেন দলের সাধারণ সম্পাদক।

এ প্রসঙ্গে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, বঙ্গবন্ধুর দৌহিত্র, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সুযোগ্য সন্তান ও তার তথ্য প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে ঘিরে আমাদের স্বপ্ন আছে, আশা আছে।

জয়কে দলের ভবিষংত নেতা দাবি করে ওবায়দুল কাদের আরও বলেন, দলের নেতৃত্বে আসার ব্যাপারে তার (সজীব ওয়াজেদ জয়) আগ্রহ, সম্মতির বিষয় আছে। নেতৃত্ব চাপিয়ে দেওয়া যায় না। নেত্রী (শেখ হাসিনা) আছেন, তিনিও বিষয়টি দেখবেন। জয় কাউন্সিলর হয়েছিলেন, উপস্থিত ছিলেন। কিন্তু তিনি তো মঞ্চে যেতে চাননি, কাউন্সিলরদের সঙ্গেই থাকতে চেয়েছিলেন। আমরাই তাকে ডেকে, বুঝিয়ে মঞ্চে নিয়ে গেছি। তাকে বক্তৃতা দিতে বলেছি। তিনি বক্তৃতা করতে চাননি, বক্তৃতা করেননি।

ওবায়দুল কাদের আরও বলেন, দলের নেতৃত্বের বিষয়ে জয় বলেছেন, বিদেশে থেকে পদে বসে থাকা ঠিক না। দলের পদে আসার বিষয়ে সজীব ওয়াজেদ জয় আমাদের আরেকটি বিষয় বোঝাতে চেয়েছেন, সেটা হলো- তাকে যেনো বিএনপির তারেক জিয়া বানানো না হয়।

বাংলাদেশ সময়: ১৩৩৯ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৬
এসকে/এমজেএফ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2016-10-26 03:51:57