bangla news

আ.লীগের জাতীয় কাউন্সিল,ব্যানার-ফেস্টুনে সেজেছে সাভার

স্টাফ করেসপন্ডেন্ট
ঢাকা নর্থ ব্যুরো
| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-১০-২১ ৪:২১:২৪ এএম
ছবি- বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি- বাংলানিউজটোয়েন্টিফোর.কম

২২ ও ২৩ অক্টোবর রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত হতে যাচ্ছে আওয়ামী লীগের ২০তম জাতীয় কাউন্সিল।
সোহরাওয়ার্দী উদ্যানের দক্ষিণ পাশে তৈরি করা হয়েছে নৌকাসদৃশ বিশাল আকৃতির মঞ্চ।

সাভার, ঢাকা:  ২২ ও ২৩ অক্টোবর রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত হতে যাচ্ছে আওয়ামী লীগের ২০তম জাতীয় কাউন্সিল।
সোহরাওয়ার্দী উদ্যানের দক্ষিণ পাশে তৈরি করা হয়েছে নৌকাসদৃশ বিশাল আকৃতির মঞ্চ।

শনিবার (২২ অক্টোবর) ক্ষমতাসীন দলের জাতীয় ২০তম সম্মেলন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর মধ্য দিয়েই দলটিতে সম্মেলনের স্লোগান ঠিক হয়েছে। ‘শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলেছি দুর্বার, এখন সময় বাংলাদেশের মাথা উঁচু করে দাঁড়াবার’।


এ উপলক্ষে ঢাকা আরিচা মহাসড়ক সেজেছে যেন এক নতুন রূপে। মহাসড়কের আশুলিয়ার নবীনগর থেকে আমিনাবাজার পর্যন্ত প্রায় অর্ধশতাধিক তোরণ নির্মাণ করেছে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা। তোরণের পাশাপাশি মহাসড়কে জাতির বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সজিব ওয়াজেদ জয়ের ছবিও শোভা পাচ্ছে।

আলোকসজ্জায় ঝলমল করছে প্রতীকী নৌকাগুলো। সাভার ১নং ওয়ার্ড কাউন্সিলর মিনহাজ উদ্দিন মোল্লা বাংলানিউজকে বলেন, আমরা সাভারের উপর দিয়ে আগত কাউন্সিলে যোগ দেওয়া অতিথিদের স্বাগত জানানোর জন্য এগুলো নির্মাণ করেছি। আমরা সবাই মিলে-মিশে এ অধিবেশনকে সফল করে তুলতে চাই একই সঙ্গে সবার সহযোগিতা কামনা করি।


এ বিষয়ে স্থানীয় সংসদ সদস্য ডা. এনামুর রহমান জানান, আওয়ামী লীগের ২০তম কাউন্সিল উপলক্ষে ঢাকা-আরিচা মহাসড়কে বেশ কিছু ব্যানার ফেস্টুন লাগানো হয়েছে। কিছু তোরণে রাতের জন্য বিশেষ আলোকসজ্জা করা হয়েছে।


এছাড়া বাইপাইল-আব্দুল্লাহপুর মহাসড়কের আশুলিয়ার জামগড়া থেকে তুরাগ পর্যন্ত অর্ধশতাধিক তোরণ নির্মাণ করা হয়েছে।
২০তম কাউন্সিল উপলক্ষে স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীদের মধ্যে উৎবের আমেজ বিরাজ করছে বলেও মন্তব্য করেন তিনি।


বাংলাদেশ সময়: ১৪১৮ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৬
এএটি/বিএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-10-21 04:21:24